বিপিএলের উদ্বোধনী ম্যাচে শেখ জামালের হোঁচট

বেস্ট বায়োস্কোপ, ঢাকা: বাংলাদেশ প্রিমিয়ার লিগের উদ্বোধনী ম্যাচে জয় পেলোনা শেখ জামাল ধানমন্ডি ক্লাব বা আরামবাগ কেউই। রবিবার চট্টগ্রামের এমএ আজিজ স্টেডিয়ামে ১-১ গোলে ড্র হয় ম্যাচটি।
ম্যাচের শুরুতে এমেকা ডার্লিংটনের গোলে এগিয়ে যায় শেখ জামাল। এগিয়ে যেতে চৌদ্দ মিনিট সময় নেয় শিরোপাধারীরা। ছোট বক্সের বাঁ দিক থেকে নাইজেরিয়ার ফরোয়ার্ড ডারলিংটন কোনাকুনি শটে বল জালে জড়ান।
ফেডারেশন কাপের রানার্সআপ আরামবাগ প্রথমার্ধে বলার মতো সুযোগ তৈরি করতে পারেনি। দলটির ফরোয়ার্ড কেস্টার আকনকে কড়া পাহারায় রেখে আক্রমণগুলো অঙ্কুরেই নষ্ট করে দিতে থাকে শেখ জামালের রক্ষণভাগ।
দ্বিতীয়ার্ধের শুরুতে ব্যবধান দ্বিগুণ করার সুযোগ হারায় শেখ জামাল। ডারলিংটনের শট আরামবাগ গোলরক্ষক মিতুল হাসানকে বোকা বানালেও পোস্টে লেগে ফেরে। পরক্ষণেই আরামবাগের পাল্টা আক্রমণ ব্যর্থ করে দেন শেখ জামালের গোলরক্ষক মাজহারুল ইসলাম হিমেল।
৬৩তম মিনিটে মনসুর আমিনের দূরপাল্লার শট পোস্টে লাগলে হতাশ হতে হয় আরামবাগকে। তবে দ্বিতীয়ার্ধের যোগ করা সময়ে মোহাম্মদ আব্দুল্লাহর গোল সমতায় ফেরায় সাইফুল বারী টিটোর দলকে।
এরপর আর গোল হয়নি। তবে ম্যাচে যোগ করা অতিরিক্ত সময়ে লাল কার্ড দেখেন দুই দলেরই বিদেশি রিক্রুট। মেজাজ হারিয়ে ফেলে ফাউলের কারণে রেড কার্ড দেখেন শেখ জামালের গোলদাতা এমেকা ডার্লিংটন। আর দ্বিতীয় হলুদ কার্ডের জন্য লাল কার্ড পান আরামবাগের ইসা ইউসুফ।
আর কোনো গোল না হওয়ায় ১-১ গোলের সমতায় মাঠ ছাড়ে দুই দল।
বেস্ট বায়োস্কোপ স্পোর্টস
২৫ জুলাই ২০১৬

Comments

comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: