শ্যুটিংয়ে আহত শাকিব

বেস্ট বায়োস্কোপ, ঢাকা: শাকিব খানের নতুন সিনেমা ‘শুটার’। গত শনিবার বিকেলে কমলাপুর ইনল্যান্ড কনটেইনার ডিপোতে (আইসিডি) এর শুটিং চলছিল, শুটিংয়ে অংশ নিতে গিয়ে দোতলা ভবন থেকে পড়ে গিয়ে আহত হয়েছেন শাকিব।

জানা গেছে, ঘটনাটিতে শাকিবের বাঁ পা মচকে গেছে। ডাক্তার বলেছেন কয়েকদির বিশ্রাম নিলে ঠিক হয়ে যাবে। তাই আজ রবিবার বিশ্রাম নিচ্ছেন তিনি।

‘শুটার’ সিনেমার প্রযোজক মোহাম্মদ ইকবাল জানান, কমলাপুর কনটেইনার ডিপোতে ‘শুটার’ ছবির মারপিটের দৃশ্যধারণের কাজ চলছিল। অন্য শিল্পীদের সঙ্গে অংশ নেন শাকিবও। একটি দৃশ্যে দোতলা থেকে লাফিয়ে পড়তে হবে শাকিবকে।

সিনেমায় সাধারণত এ ধরনের দৃশ্যে ডামি ব্যবহার করা হয়। কিন্তু শাকিব নাকি নিজে থেকে উৎসাহী হয়ে ডামি ছাড়াই ওই দৃশ্যধারণে অংশ নেওয়ার ইচ্ছা পোষণ করেন। তাঁর মতে, এতে দৃশ্যটি আরও বাস্তবসম্মত হবে দর্শকের কাছে।

নায়কের যেই কথা সেই কাজ। পরিচালকের অ্যাকশন বলার পর শাকিব দোতলা থেকে লাফ দেন। পরিচালকেরও দৃশ্যটি দারুণ পছন্দ হয়। কিন্তু পরক্ষণে শাকিব টের পান তাঁর বাঁ পা মচকে গেছে।

পরিচালক রাজু চৌধুরী জানান, ভাগ্য ভালো যে হিরোর পা ভেঙে যায়নি। তাহলে দেখা যেত, অনেকটা সময় ধরে শুটিংও বন্ধ রাখতে হতো। কয়েক দিনের মধ্যে শাকিবকে নিয়ে আবার শুটিং করার কথাও জানালেন তিনি।

এই ছবিতে শাকিবের বিপরীতে অভিনয় করছেন নবাগত শবনম বুবলি।

বেস্ট বায়োস্কোপ বিনোদন
২৫ জুলাই ২০১৬

Comments

comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: