ছয় মাসের জন্য ছিটকে গেলেন মুস্তাফিজ

বেস্ট বায়োস্কোপ, ঢাকা: ইনজুরির কারণে ছয় মাসের জন্য মাঠের বাইরে থাকতে হবে টাইগার পেসার মুস্তাফিজুরে রহমানকে। আগস্টে তার কাঁধের অস্ত্রোপচার হলে ৬ মাসের জন্য ক্রিকেট খেলতে পারবেন না বলে জানিয়েছে ক্রিকইনফো।

তবে মুস্তাফিজের অস্ত্রোপচার করা হবে কিনা সে বিষয়ে সোমবার সিদ্ধান্ত নেয়া হবে বলে জানিয়েছেন বিসিবির মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস।

ইংল্যান্ডের মাটিতে কাউন্টি দল সাসেক্সের হয়ে খেলতে নেমে ফের ইনজুরিতে পড়েছেন মোস্তাফিজ। রিপোর্ট থেকে জানা গেল, তার অস্ত্রপচার করাতে হবে। ইংল্যান্ড অথবা অস্ট্রেলিয়ায় বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) তার অস্ত্রপচার করার চিন্তা-ভাবনা করছে।

অস্ত্রপচার যেখানে করানো হোক না কেন- এটি হলে আগামী ছয় মাসের জয় মাঠের বাইরে চলে যাবেন মোস্তাফিজ। ফলে আগামী অক্টোবরে ঘরের মাঠে ইংল্যান্ড সিরিজে খেলতে পারবেন না। বছরের শেষের দিকে নিউজিল্যান্ড সফরেও হয়তো তার খেলা হবে না।

বিসিবির পক্ষ থেকে জালাল ইউনুস বলেছেন, ‘গত কয়েক দিনে তার রিপোর্ট আমরা কয়েক জায়গায় পাঠিয়েছি। সেরা শল্যবিদের কাছেই আমরা তার অস্ত্রপচার করাতে চাই। যুক্তরাজ্যে দু’জন ও অস্ট্রেলিয়াকে একজন বিশেষজ্ঞ পেয়েছি। কার কাছে অস্ত্রপচার করা হবে- সেটা সোমবার দিন সিদ্ধান্ত নেয়া হবে। মুস্তাফিজ মানসিকভাবে প্রস্তুত আছেন।’

অস্ট্রেলিয়া কিংবা ইংল্যান্ড কোথায় অস্ত্রোপচার হবে সেটা নিয়েও সিদ্ধান্ত নেয়া হয়নি। ক্রিকইনফো

বেস্ট বায়োস্কোপ স্পোর্টস
৩০ জুলাই ২০১৬

Comments

comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: