মুসার জোড়া গোলে মুক্তিযোদ্ধার প্রথম জয়

বেস্ট বায়োস্কোপ, ঢাকা: আহমেদ কোলো মুসা ও জাভেদ খানের নৈপুণ্যে বাংলাদেশ প্রিমিয়ার লিগে নিজেদের প্রথম জয় পেল মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্র।
ফেডারেশন কাপের রানার্সআপ আরামবাগ ক্রীড়া সংঘের বিপক্ষে মুসার জোড়া গোল ও জাভেদ খানের একটি গোলে তারা জিতেছে ৩-০ গোলে।
শনিবার চট্টগ্রামের এমএ আজিজ স্টেডিয়ামে মুক্তিযোদ্ধার নাইজেরিয়ান ফরোয়ার্ড কোলো মুসা দুটি ও বদলি হিসেবে নামা জাভেদ একটি করে গোল করেন।
ম্যাচের ২২তম মিনিটেই এগিয়ে যেতে পারত টিম বিজেএমসির সঙ্গে ড্র দিয়ে লিগ শুরু করা মুক্তিযোদ্ধা। বাঁ দিকের বক্সের একটু ওপর থেকে দূরের পোস্টে নেওয়া আহমেদ কোলো মুসার শট গোলরক্ষককে ফাঁকি দিলেও ক্রসবারে লাগে।
দুই মিনিট পর আরামবাগের আব্দুল হামিদ ভাসানীর হেড লক্ষ্যভ্রষ্ট হয়। ৩২তম মিনিটে কোলো মুসার হেডও ঠিকানা খুঁজে পায়নি। চার মিনিট পর মুক্তিযোদ্ধার আক্রমণ বক্সের মধ্যে হাত দিয়ে আটকান ক্যামেরুনের মিডফিল্ডার ইয়োকো সামনিক। পেনাল্টিতে মাপা শটে লক্ষ্যভেদ করে দলকে এগিয়ে নেন কোলো মুসা।
দ্বিতীয়ার্ধে সমতায় ফিরতে মরিয়া আরামবাগের কোনো প্রচেষ্টা সফল হয়নি। উল্টো ৮০তম মিনিটে আরেক গোলে হজম করে দলটি। সতীর্থের বাড়ানো বল নিয়ন্ত্রণে নিয়ে গোলরক্ষক মিতুল হাসানকে কাটিয়ে দুরূহ কোণ থেকে লক্ষ্যভেদ করেন কোলো মুসা।
চট্টগ্রাম আবাহনীর ফরোয়ার্ড রুবেল মিয়া ও কোলা মুসা তিনটি করে গোল করে এ মুহূর্তে লিগের সর্বোচ্চ গোলদাতা।
৮৩তম মিনিটে সামনিকের হেড পোস্ট ঘেঁষে বাইরে গেলে হতাশ হতে হয় আরামবাগকে। দলটির হতাশা আরও বাড়ে পরের মিনিটে রক্ষণভাগের ভুলের সুযোগ কাজে লাগিয়ে জাভেদ লক্ষ্যভেদ করলে।
শনিবার প্রথম ম্যাচে শেষ মুহূর্তের গোলে টিম বিজেএমসির সঙ্গে ড্র করে ব্রাদার্স ইউনিয়ন। মোখলেসুর রহমানের গোলে এগিয়ে যায় বিজেএমসি। দ্বিতীয়ার্ধের যোগ করা সময়ে ব্রাদার্সকে সমতায় ফেরান নাইজেরিয়ার ফরোয়ার্ড এনকোচা কিংসলে।
বেস্ট বায়োস্কোপ স্পোর্টস
৩১ জুলাই ২০১৬

Comments

comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: