পাকিস্তানে নিষিদ্ধ সালমানের ‘বিগ বস’

বেস্ট বায়োস্কোপ, ঢাকা: পাকিস্তানে নিষিদ্ধ হলো সালমান খানের ‘বিগ বস-১০’। সম্প্রতি পাকিস্তানের ইলেকট্রনিক্স মিডিয়া রেগুলেটরি অথরিটির তরফ থেকে জানিয়ে দেওয়া হয়, পাক টিভি চ্যানেলে, রেডিওতে কোনও ভারতীয় অনুষ্ঠান সম্প্রচারিত হবে না৷ অর্থাত্, ‘বিগ বস ১০’-এর ক্ষেত্রেও একই নিয়ম কার্যকর হচ্ছে।

অথচ এই সালমনই কিছুদিন আগে ভারতে পাক শিল্পীদের ‘নিষিদ্ধ’ ঘোষণার প্রতিবাদে মুখর হয়ে বলেছিলেন, ওঁরা শিল্পী, জঙ্গি নন। ভারত সরকার এদের পারমিট ও ভিসা দিয়েছেন। তাই বলিউড থেকে তাদের ব্রাত্য করার কোনও কারণ নেই৷

সালমন খানের এই মন্তব্যের পর দেশজুড়ে বিতর্কের ঝড় উঠেছে৷ পাক অভিনেতাদের পাশে দাঁড়ানোয় প্রথমে এমএনএস ও পড়ে শিবসেনার ক্ষোভের মুখেও পড়তে হয়েছে তাকে।

ভারতে জঙ্গি হামলার পরিপ্রেক্ষিতে ইন্ডিয়ান মোশন পিকচার প্রডিউসারস অ্যাসোসিয়েশন (আইএমপিপিএ) পাকিস্তানি অভিনেতাদের ‘নিষিদ্ধ’ ঘোষণা করে। পাকিস্তানেও বন্ধ হয়েছে ভারতীয় ফিল্মের রিলিজ বা ভারতীয় অনুষ্ঠানের সম্প্রচার।

এর আগে পর্যন্ত পাক চ্যানেলে ৬ শতাংশ ভারতীয় অনুষ্ঠান সম্প্রচারিত হত৷ কিন্তু এই নতুন নিয়ম অনুযায়ী পাক দর্শকরা আর কোনও ভারতীয় শো-ই দেখতে পাবেন না৷

বেস্ট বায়োস্কোপ বিনোদন
৮ অক্টোবর ২০১৬

Comments

comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: