দক্ষিণ কোরিয়ার র‌্যাম্পে পিয়া

বেস্ট বায়োস্কোপ, ঢাকা: জান্নাতুল ফেরদৌস পিয়া, বাংলাদেশে গন্ডি পেরিয়ে আন্তর্জাতিক অঙনে সুখ্যাতি কুড়াচ্ছেন এই মডেল ও অভিনেত্রী। বাংলাদেশে হয়ে অংশ নিয়েছেন বিভিন্ন আন্তর্জাতিক প্রতিযোগিতায়। ভারতের মিউজিক ভিডিওতে মডেলিং করেছেন। সর্বশেষ বিখ্যাত ফ্যাশন ম্যাগাজিন ভোগ এর প্রচ্ছদ কন্যা হয়েছেন পিয়া।

এবার তিনি হাঁটলেন দক্ষিণ কোরিয়ার র‌্যাম্পে। কোরিয়ান ট্যুরিজম বোর্ড ও মডেল অ্যাসোসিয়েশনের আমন্ত্রণে সেখানে অংশ নেন বাংলাদেশের এই মডেল। যেখানে বিশ্বের বিভিন্ন দেশের খ্যাতনামা মডেলদের সাথে রেড কার্পেটে বাংলাদেশের নেতৃত্ব দেন জান্নাতুল পিয়া।

এ প্রসঙ্গে পিয়া বলেন, ‘এ ধরণের আন্তর্জাতিক প্রোগ্রামে অংশ নেয়া সবসময়ই আনন্দের। আমার ক্যারিয়ারের মুকুটে আরও একটি পালক যোগ হলো মনে করছি। এটা আমার কাছে পরম পাওয়া।’ বর্তমানে দক্ষিণ কোরিয়ায় অবস্থান করছেন তিনি আগামী মঙ্গলবার দেশের ফেরার কথা রয়েছে তার।

লন্ডন কলেজ অব লিগ্যাল স্ট্যাডিস (এলসিএলএস) থেকে গ্রাজুয়েট সম্পন্ন করেছেন পিয়া। মডেলিং ও অভিনয়ের পাশাপাশি আইন পেশাতেও ক্যারিয়ার গড়তে চান তিনি। বর্তমানে দেশের বিশিষ্ট আইনজীবী ও সংবিধান প্রণেতা ড. কামাল হোসেনের তত্ত্বাবধায়নে ইন্টার্নি করছেন তিনি।

বেস্ট বায়োস্কোপ ফ্যাশন
১১ অক্টোবর ২০১৬

Comments

comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: