নতুন ছবিতে আইরিন

বেস্ট বায়োস্কোপ, ঢাকা: অনেকদিন ধরেই বড়পর্দায় নেই চিত্রনায়িকা আইরিন। এখন পর্যন্ত আইরিন অভিনীত তিনটি সিনেমা মুক্তি পেয়েছে। ক্যারিয়ারের চতুর্থ সিনেমা নিয়ে দর্শকের সামনে হাজির হতে যাচ্ছেন দর্শকপ্রিয় এই ঢালিউডকন্যা।
এস এ হক অলিক পরিচালিত ‘এক পৃথিবী প্রেম’ সিনেমা নিয়ে এক বছরেরও বেশি সময় পর দর্শকের সামনে উপস্থিত হবেন আইরিন। ‘এক পৃথিবী প্রেম’র আলো হয়ে আসছেন আইরিন। আগামী ২১ অক্টোবর দেশজুড়ে মুক্তি পাচ্ছে আইরিনের অনবদ্য অভিনয়ের এই সিনেমাটি। এতে আইরিন অভিনয় করেছেন আলো চরিত্রে। একবছর পর নিজের অভিনীত কোন সিনেমা মুক্তি পাচ্ছে, আর এ নিয়ে এই মুহূর্তে দারুণ উচ্ছ্বসিত আইরিন।
সিনেমাটিতে অভিনয় প্রসঙ্গে আইরিন বলেন,‘এস এ হক অলিক ভাইয়ের নির্দেশনায় কাজ করে আমি অনেক অনেক খুশি। সিনেমাটির গল্প, স্টোরি লাইন আপ এবং সর্বোপরি সবার অভিনয়ে দর্শক মুগ্ধ হবেন। আমি একজন অনাথ মেয়ে আলো’র চরিত্রে অভিনয় করেছি। চরিত্রটি ফুটিয়ে তুলতে অলিক ভাই আমাকে খুব সহযোগিতা করেছেন।
এছাড়া তুলনামূলকভাবে অনেক বিরতি দিয়ে চলচ্চিত্র করার প্রসঙ্গে আইরিন বলেন, ‘কোয়ালিটির কাছে কোনো ছাড় দিইনা বলে,আমার ক্ষেত্রে ছবি ফিরিয়ে দেয়ার ঘটনা ঘটেছে। কারণ কম্প্রোমাইজ করলে এমন ঘটনা নিশ্চয়ই ঘটতো না। এক পৃথিবীর প্রেম আমার কাছে তেমনই এক ভালো লাগার ছবি।’
সূত্র: ইত্তেফাক
বেস্ট বায়োস্কোপ বিনোদন
১১ অক্টোবর ২০১৬

Comments

comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: