গুলশান হামলা নিয়ে ফারুকীর ‘হলি বেকারি’

বেস্ট বায়োস্কোপ, ঢাকা: ভালো মানের নাটক ও চলচ্চিত্র নির্মাতা সরওয়ার ফারুকী সিনেমাপ্রেমীদের জানালেন নতুন খবর। ঢাকার গুলশানে হলি আর্টিজান বেকারিতে সংঘটিত নৃশংস জঙ্গি হামলার কাহিনি নিয়ে তিনি নির্মাণ করবেন নতুন ছবি ‘হলি বেকারি’।

যুক্তরাষ্ট্রভিত্তিক বিনোদন সাময়িকী ‘ভ্যারাইটি’ তাদের এক্সক্লুসিভ সংবাদ হিসেবে ফারুকীর নতুন ছবি নির্মাণের খবরটি প্রকাশ করেছে। বর্তমানে তিনি দক্ষিণ কোরিয়ায় বুসান চলচ্চিত্র উৎসবে বিচারক হিসেবে ব্যস্ত রয়েছেন।

এদিকে ফারুকী ফেসবুকে জানিয়েছেন, ‘ছবি দেখার ডিউটি শেষ করে বের হতেই দেখি অনেক মেসেজ আর ট্যাগ নোটিফিকেশন। থ্যাংক ইউ অল। হ্যাঁ, ডুব এর পরপরই ‘হলি বেকারি’ হচ্ছে। আশা করি নতুন আরেকটা জার্নির আনন্দ এবং বেদনা পাব। ততদিন পর্যন্ত চলেন আমরা ‘ডুব’এর অপেক্ষায় থাকি।’

ফারুকী জানিয়েছেন, ‘আগামী বছরের শুরুতে তার নতুন ছবি ‘হলি বেকারি’র কাজ শুরু করবেন, যার পুরো গল্প এ বছরের জুলাইয়ে হলি আর্টিজানের মর্মান্তিক ঘটনাকে কেন্দ্র করে। নতুন এই ছবিতে দেশ-বিদেশের শিল্পীরা অভিনয় করবেন বলে জানান তিনি’।

তবে এই ছবিতে কারা অভিনয় করছেন, তা নির্ধারিত হবে আগামী বছর। এ মুহূর্তে এই নির্মাতার ‘ডুব’ ছবিটির পোস্ট প্রোডাকশনের কাজ চলছে। এতে অভিনয় করেছেন ইরফান খান, পার্নো মিত্র, রোকেয়া প্রাচী ও তিশা।

বেস্ট বায়োস্কোপ, বিনোদন
১১ অক্টোবর, ২০১৬

Comments

comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: