ফুটবল কর্তাদের পদত্যাগের দাবিতে সমর্থকদের সমাবেশ

বেস্ট বায়োস্কোপ, ঢাকা: কয়েকবছর ধরেই দেশের ফুটবলের উন্নয়নের গ্রাফ ‍নিম্নমুখী। ঘরোয়া ফুটবল নিয়মিত হলেও আন্তর্জাতিক অঙ্গনে নেই বলার মতো সাফল্য। সবশেষ তিনটি সাফে গ্রুপ পর্ব থেকে বিদায়। সর্বশেষ ভুটানের কাছে ৩-১ গোলে হারের লজ্জায় বিস্মিত দেশের ফুটবল প্রেমীরা। আগামী তিন বছর কোনো আন্তর্জাতিক ফুটবল ম্যাচ নেই বাংলাদেশের।

এমন ফলাফল মেনে নিতে পারছে না কেউই। এই ব্যর্থতার দায় নিয়ে বাংলাদেশ ফুটবল ফেডারেশন কর্মকর্তাদের পদত্যাগের দাবিতে মানববন্ধন করেছে বাংলাদেশ ফুটবল সাপোর্টার্স ফোরাম নামে সমর্থক গোষ্ঠী।

বৃহস্পতিবার বিকালে মতিঝিলে বাফুফে ভবনের সামনে মানববন্ধনে দাঁড়ান ফুটবলপ্রেমীরা। এসময় তাদের ব্যানারে বিভিন্ন দাবি ও ক্ষোভের কথা লেখা ছিল।

ব্যানারের মাধ্যমে সমর্থকরা ভুটানের কাছে লজ্জাজনক হারের জবাব চান। বাংলাদেশ ফুটবল সাপোর্টাস ফোরামের সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন জুবায়ের বলেন, ফুটবল দলের শৃঙ্খলা একদম ভেঙে পড়েছে। এখানে বাফুফে ব্যর্থ। আমরা ফুটবলপ্রেমীরা দেশের গৌরবজ্জ্বল ফুটবল ইতিহাস ফিরিয়ে আনার দাবি জানাই। এজন্য কর্মকর্তাদের যথাযথ পদক্ষেপ নিতে হবে।

ভুটানের বিপক্ষে এশিয়ান কাপ বাছাইয়ের প্লে অফ ম্যাচ হেরে আগামী তিন বছর ফিফা এবং এএফসির কোন ম্যাচ খেলতে পারবে না বাংলাদেশ। দলের এমন হতাশায় রাস্তায় নেমে আসে দেশের ফুটবল প্রেমীরা। ফুটবলকে খাদের কিনারা থেকে উদ্ধার করতে ২৫ দফা দাবি  জানায় তারা।

বেস্ট বায়োস্কোপ  স্পোর্টস
১৪ অক্টোবর ২০১৬

Comments

comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: