কে হচ্ছে জাজের নতুন মুখ?

বেস্ট বায়োস্কোপ, ঢাকা

বাংলাদেশ ও ভারতের যৌথ প্রযোজনার জাজ মাল্টি মিডিয়াতে অভিনয় করে দু’দেশের দর্শকপ্রিয় হয়েছিলেন বাংলাদেশি তিন অভিনেত্রী। তারা হলেন,  মাহিয়া মাহি, নুসরাত ফারিয়া ও জলি।

এখন ঢালিউড এবং টালিউড পাড়ায় শুনা যাচ্ছে একটি গুঞ্জন। এবার নাকি জাজে আসছেন নতুন মুখ। কিন্তু এই নতুন মুখটি কে হচ্ছেন? তা নিয়েই সবার যত মাথা ব্যাথাতো। মাথা ব্যাথাতো থাকারই কথা, কারণ নায়িকাটি কে, কেমন অভিনয় করে, দর্শকদের কতটুকু কাছে পৌঁছাতে, দর্শক তাকে কিভাবে নিবে এইসব প্রশ্ন ঘুরছে সবার মুখে মুখে।

এদিকে আবার তার নামটি সঠিকভাবে যিনি বলতে পারবেন, তার জন্য পুরস্কারও থাকছে। এই পুরস্কারে জাজের পক্ষ থেকে মিলবে ৩২ ইঞ্চি এলইডি টেলিভিশন। এমনটি জাজ মাল্টিমিডিয়ার ফেসবুক পেজেই দেয়া হয়েছে।

জাজ সূত্রে জানা গেছে, সেই নতুন মুখই হবেন বাংলাদেশ-ভারত যৌথ প্রযোজনার পরবর্তী ছবি ‘ধেৎতেরিকি’-এর আরেক নায়িকা। রোশানের বিপরীতে জুটি বেঁধে অভিনয় করবেন যিনি।

নতুন মুখ হিসেবে তানজিন তিশা, পিয়া বিপাশা ও ফারিনের নাম ঘুরেফিরেই আসছে সবার মুখে।

তবে সেই রহস্য এখানো উন্মোচিত না হলেও একটি গোপন সূত্র বলছে, জাজের পরবর্তী নতুন মুখ তানজিন তিশা কিংবা পিয়া বিপাশা নন। নতুন মুখ হবেন হুমায়রা ফারিন খান। ফারিন নামেই চলচ্চিত্রে দেখা যাবে এই নবাগতকে।

তবে এ বিষয়ে কিছুই বলতে চাইলেন না জাজের কর্ণধার আবদুল আজিজ।

তিনি বললেন, ‘‘এখনই নাম বললে তো চমক শেষ। এতটুকুই বলব, মেয়েটি একেবারেই নতুন। আগে চলচ্চিত্রে কাজ করেননি।’’

জানা গেছে, ৩০ অক্টোবর বড় অনুষ্ঠানের আয়োজন করে মেয়েটিকে সবার সঙ্গে পরিচয় করিয়ে দেওয়া হবে।

তবে প্রযোজকের কথার সঙ্গে ফারিনের হিসেবটিও মিলে যায়। সাভারের মেয়ে ফারিন মিডিয়াতে তেমন পরিচিত নন। চলচ্চিত্রেও কাজ করেননি কখনো। আগে টুকটাক র‍্যাম্প মডেল হিসেবে কাজ করতে দেখা গেছে।

তাই এই রহস্য থেকে বের হওয়ার একটাই মাত্র উপায়, নতুন মুখটিকে জাজ মাল্টিমিডিয়া ঘোষণা করার আগ পর্যন্ত চুপটি মেরে বসে থাকা। এমনটাই মনে করছেন জাজ দর্শকরা।

এদিকে আগেই ‘ধেৎতেরিকি’ ছবিতে আরিফিন শুভ, নুসরাত ফারিয়া ও রোশানের নাম ঘোষণা করা হয়েছে।

বেস্ট বায়োস্কোপ, বিনোদন
১৪ অক্টোবর, ২০১৬

Comments

comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: