রোম্যান্টিক হিরোর ভূমিকায় নওয়াজ

বেস্ট বায়োস্কোপ, ঢাকাঃ

মাথায় লম্বা চুল, মুখে হালকা গোপ আর খোঁচা খোঁচা দাড়ি। পোশাক আশাকেও তেমন একটা না, খুবই সাধারণ। প্রায় সময় বলিউডের বিভিন্ন সিনেমাতে এই রকমই দেখা যেত বলিউডের জনপ্রিয় তারকা নওয়াজ উদ্দিন সিদ্দিক।

কিন্তু না এবার তিনি একেবারেই ভিন্ন। ফ্রেস চেহারা, কানে দুল, লেদার জ্যাকেট, হাই বুটস, চোখে সানগ্লাস পরিহিত রূপে দেখা যাচ্ছে তাকে, লাগছেও বেশ। হঠাৎ এমন রূপ কেন তার? এমন প্রশ্নই সবার মুখে। কিন্তু এই রূপ বাস্তবে নয়, দেখা যাবে পর্দায়। ‘মুন্না মাইকেল’ সিনেমায় এটাই তার লুক।

আর এই লুক নিয়ে রোম্যান্টিক হিরোর ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে নওয়াজকে। এমন একটি চরিত্রে অভিনয় করতে পেরে তিনিও বেশ খুশি বলে জানান।

পরিচালক সাব্বির খান বলেন, ”যখন আমি মুন্না মাইকেলে নওয়াজের চরিত্রটি লিখছিলাম, তখনই ভেবে নিয়েছিলাম নওয়াজের লুক কেমন হবে। আমি ঠিক করে নিয়েছিলাম চরিত্রটি কীভাবে হাঁটবে, চলবে, কথা বলবে। যখন ওয়ার্কশপ শুরু হয়, নওয়াজ চরিত্রের মধ্যে সম্পূর্ণ ঢুকে গিয়েছিলেন। আমি বুঝিয়ে দিই আমি ঠিক কী চাইছি। তিনিও বুঝে গিয়েছিলেন আমি কী বলতে চাই। সেটাই করেছেন নওয়াজ।”

নির্মাতা সাব্বির খানের পরিচালনায় ‘মুন্না মাইকেল’ ছবিতে নওয়াজ উদ্দিন সিদ্দিকি ছাড়াও আছেন টাইগার শ্রফ। ছবিটি প্রযোজনা করছেন ভিকি রাজানি।

মূলত একজন রাস্তার ছেলে মুন্না কীভাবে বড় ড্যান্সার হয়ে ওঠে তা নিয়েই সাজানো হয়েছে গল্পটি। ২০১৭ সালের প্রথম দিকেই মুক্তি পাবে ছবিটি।

বেস্ট বায়োস্কোপ, বিনোদন
১৫ অক্টোবর, ২০১৬

Comments

comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: