চম্পার সাথে পরীমনি

বেস্ট বায়োস্কোপ, ঢাকা: একটা সময় বাংলাদেশের চলচ্চিচত্রাঙ্গনে আলোচিত নায়িক ছিলেন চম্পা। শিবলী সাদিক পরিচালিত ‘তিনকন্যা’ চলচ্চিত্রের মাধ্যমে চলচ্চিত্র জগতে আগমন তার। এরপর শতাধিক ছবিতে অভিনয় করেছেন তিনি।

বেশ কিছুদিন হলো জনপ্রিয় এই অভিনেত্রীকে চলচ্চিত্রের ক্যামেরার সামনে দেখা যাচ্ছে না। সম্প্রতি তিনি একটি ছবিতে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন। তার সিনেমায় রয়েছেন হারের আলোচিত নায়িকা পরীমনি।

মোস্তাফিজুর রহমান বাবুর পরিচালনায় কিছুদিনের মধ্যেই শুরু হতে যাচ্ছে ‘হৃদয় ছোঁয়া ভালবাসা’। ছবিটিতে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন চিত্রনায়ক জায়েদ খান, পরীমণি ও শিরিন শিলা। এই ছবিটিতেই চুক্তিবদ্ধ হয়েছেন চম্পা। ছটকু আহমেদের লেখা ত্রিভুজ প্রেমের গল্পে নির্মিত হবে ছবিটি। চলতি মাসের শেষের দিকে ছবিটির শুটিং শুরু হওয়ার কথা রয়েছে।

এ প্রসঙ্গে মোস্তাফিজুর রহমান বাবু বলেন, ‘শুটিংয়ের সকল প্রস্তুতি নিয়েছি বলতে পারেন। ছবিটির প্রতিটি চরিত্রের জন্যই শিল্পী নির্বাচনের কাজও শেষ হয়েছে। জায়েদ খান, পরীমণি ও শিরিন শিলা ছাড়া কয়েকদিন আগে জনপ্রিয় চলচ্চিত্র অভিনেত্রী চম্পাকে চুক্তিবদ্ধ করেছি। একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন তিনি। তবে এখনই তার চরিত্র সম্পর্কে কিছুই বলতে চাই না। আগামী ২২ অক্টোবরই ছবিটির মহরত করে শুটিং শুরু করতে চেয়েছিলাম। কিন্তু ২২ তারিখ হচ্ছে না। চলতি মাসের শেষের দিকে শুটিং শুরু করবো।’

বেস্ট বায়োস্কোপ বিনোদন
১৭ অক্টোবর ২০১৬

Comments

comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: