বলিউডের ধনী নায়িকারা

বেস্ট বায়োস্কোপ, ঢাকাঃ সৌন্দর্য, ফ্যাশন, স্টাইল স্টেটমেন্ট, অভিনয়সহ সব কিছুতেই একে অপরকে টেক্কা দেয়ার খেলায় মেতে উঠেন বলিউড নায়িকারা। শুধুই তাই নয় কাজের উপর ভিত্তি করে বিষয়-সম্পদের দিক দিয়েও একে অপরকে ছাড়িয়ে এগিয়ে চলেছেন।

ভারতের বেশ কিছু বিনোদন ওয়েবসাইটের তথ্যের অনুসারে বলিউড পাড়ার ধনীতম নায়িকাদের খোঁজ পাওয়া গেল। যাদের অভিনয়ের মাত্রার ঝাঁজ যেমন অর্থের দিক থেকেও তেমন। একেবারে ফেলে দিবার মতন নয়।

এক ঝলক দেখে নেয়া যাক ধনী রত্নের ঘরে নায়িকাদের কার কত পা।

ঐশরিয়া রায়ঃ

বলিউডের নায়িকাদের মধ্যে লিডিং পজিশনে রাখতেই হবে আবিশেক বাচ্চনের বউকে। এই অভিনেত্রী সুন্দরীদের মধ্যে যেমন এগিয়ে ছিলেন তেমনি সম্পদের দিক দিয়েও। তার মোট সম্পত্তির পরিমাণ প্রায় ২৭ কোটি ৫৭ লাখ টাকার কাছাকাছি। ২৮ কোটিকে ছুঁই ছুঁই ভাব। যখন তখন ছুঁয়েও ফেলতে পারেন এই বলিউড অভিনেত্রী।

প্রিয়াঙ্কা চোপড়া:

এই মুহূর্তে শুধু বলিউডে নয়, আন্তর্জাতিক ইন্ডাস্ট্রিতেও অন্যতম সফল নায়িকা বলাই যায় পিগি চপসকে। তিনি আবার গানেও পারদর্শী। পিটবুলের সঙ্গে গান গেয়ে দর্শকও মাতিয়েছিলেন খুব। তবে সম্পদের দিক থেকে বলিউড শহরের সবার আগে এগিয়ে আছেন তিনি। তার জিম্মায় রয়েছে ৬৩ কোটি শূন্য দুই লাখ টাকার সম্পদ।

প্রীতি জিনত: 

তিনি বলিউড শহরের বেশ প্রিয় এবং দর্শকদের জনপ্রিয় অভিনেত্রী। কিউট এই নায়িকা ‘কাল হো না হো’, ‘কোয়ি মিল গেয়া’ এবং ‘বীর-জারা’  এর মতো হিট সিনেমা করে বলিউড দর্শকদের মাতিয়েছিলেন বেশ। আর তার ভাণ্ডারে রয়েছে প্রায় ২৩ কোটি ৬৪ লাখ টাকা।

দীপিকা পাদুকোন:

বলিউড থেকে হলিউড দুই ইন্ডাস্ট্রিতেই জাঁকিয়ে বসেছেন দীপিকা। পারিশ্রমিক দিক থেকেও অনেক জনপ্রিয় নায়িকাকে পিছিয়ে বেশ এগিয়ে আছেন এই অভিনেত্রী। দীপিকার মোট কামিয়েছেন প্রায় ১৫ কোটি ৭৬ লাখ টাকা। আর কিছুদিনের মধেই ১৬ কোটিতে পা রাখবেন তিনি।

অমৃতা রাও:

তিনি অনেক চেষ্টার পরেও বলিউডে তেমন সাফল্য পাননি। তবু ধনী নায়িকার তালিকায় নাম তুলেছেন অমৃতা। এই অভিনেত্রী প্রায় ১৫ কোটি ৭৬ লাখ টাকা আয় করে দীপিকা পাদুকোনকে ছুঁয়ে ফেলেছেন।

কাজল:

অনেকগুলো সিনেমাতে তাকে বেশ দেখা গেছে। এক কথায় কাজলকে বলিউডের লম্বা রেসের ঘোড়াও বলা হয়। তাই সম্পদের অঙ্কটাও বেশ লম্বা। প্রায় ১৪ কোটি ১৮ লাখ টাকার মালিক কাজল।

ইলিয়ানা ডি’ক্রুজ:

অল্প দিনেই বাজিমাৎ করেছেন পুরো বলিউড পাড়াকে। সে আবার বলুদের বরফি গার্ল হিসেবেও পরিচিত কারণ তার সিনেমার বেশিরভাগ ছিত্রই বরেফের দেশে করা। ইলিয়ান বলিউড শহরে উনে পা দেয়া মাত্রই চার বছরে প্রায় ১১ কোটি শূন্য ৩ লাখ টাকার মালিক হয়েছেন।

কারিশমা কাপুর:

এক সময় ‘রাজা হিন্দুস্তানি’, ‘আনারি’, ‘দিল তো পাগল হ্যায়’ এর মতো ছবি দিয়ে পর্দা কাঁপিয়েছিলেন তিনি। এখন অভিনয় থেকে অবসর নিলেও ধনী নায়িকাদের তালিকা থেকে কোনও মতেই বাদ দেওয়া যাবেনা কারিশমাকে। কারণ তার আয়ের পরিমাণ প্রায় ৯ কোটি ৪৬ লাখ টাকা।

আমিশা পাটেল

বলিউডে খুব বেশি দিন টিকে থাকতে পারেননি। কিন্তু সম্পদের পরিমাণে অবলীলায় তাক লাগিয়ে দিতে পারেন আমিশা। তার মোট সম্পত্তির পরিমাণ প্রায় ২৩ কোটি ৬৪ লাখ টাকা

মল্লিকা শেরাওয়াত:

সিনেমাতে তেমন একটা সাড়া না ফেলতে পারলেও আইটেম গানে বেশ হিট হয়েছিলেন আবেদনময়ী এই নায়িকা। যাকে বলা হয় বলিউডের বোল্ড বিউটি। মল্লিকাও প্রায় ৭ কোটি ১৮ লাখ টাকার মালিক।

বেস্ট বায়োস্কোপ, বিনোদন
১৮ অক্টোবর, ২০১৬

Comments

comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: