দুই আবাহনীর লড়াইয়ে শেষ হাসি ঢাকার

বেস্ট বায়োস্কোপ, ঢাকা : বাংলাদেশ প্রিমিয়ার লিগে দুই আবাহনীর লড়াইয়ে বুধবার কিছুটা হলেও যেন প্রাণ ফিরে পেয়েছিল বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামের গ্যালারি। এবারের মৌসুমে বড় দল গড়ে যে কোন প্রতিপক্ষের জন্যই হুমকি হয়ে দাড়িয়েছে চট্টগ্রাম আবাহনী। লিগের চারবারের চ্যাম্পিয়ন ঢাকা আবাহনীর বিপক্ষে ম্যাচটি তাই বাড়তি উন্মাদনাই ছড়ালো মাঠে। প্রথম পর্বে দুই দলের খেলা গোল শূন্য ড্র হলেও এবার ২-১ ব্যবধানে জয় ছিনিয়ে নিয়েছে ঢাকা আবাহনী।

এদিন শুরু থেকেই দাপট ছিল চট্টগ্রাম আবাহনীর। সুযোগ তৈরি করেও বারবার গোল আদায়ে ব্যার্থ হয়েছে দলটি। ৫৭তম মিনিটে পেনাল্টি থেকেও গোল আদায় করে নিতে পারে বন্দর নগরীর দলটি। প্রিয়ক্স নষ্ট করেছেন এগিয়ে যাওয়ার সুযোগ। উল্টো ৬৮ মিনিটে এগিয়ে যায় ঢাকা আবাহনী। লি টাকের কর্নারে সানডে হেড করে বল জালে জড়ান। ১১ গোল নিয়ে এ মুহূর্তে লিগের সর্বোচ্চ গোলদাতা নাইজেরিয়ার এই ফরোয়ার্ড। দুই মিনিট পরই লি টাকের গোলে ব্যাবধান দ্বিগুন করে আবাহনী। ৮৭ মিনিটে পেনাল্টি থেকে জাহিদ হোসেন ব্যাবধান কমালেও হার এড়াতে পারেননি।

ম্যাচে অখেলোয়াড় সুলভ আচরণের জন্য লাল কার্ড দেখেন চট্টগ্রাম আবাহনীর মোহাম্মদ বিপ্লব ও আবাহনীর মামুন মিয়া। ঢাকা আবাহনী এই জয়ে ২৬ পয়েন্ট নিয়ে শীর্ষে ওঠে এল। অপরদিকে ২৪ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে নেমে গেল চট্টগ্রাম আবাহনী।

বেস্ট বায়োস্কোপ স্পোর্টস
৩ নভেম্বর ২০১৬

Comments

comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: