মুক্তি পেল রোবট ২.০ এর পোস্টার

বেস্ট বায়োস্কোপ, ঢাকা: ২০১০-এ বক্স অফিসে ঝড় তুলেছিল সুপারস্টার রজনীকান্তের ‘রোবট’। ২০১৭-এ মুক্তি পেতে চলেছে সেই ছবিটির সিক্যুয়েল ‘২.০’। পরিচালক এস শঙ্করের এই ছবিটির একটি পোস্টার দিন কয়েক আগেই সামনে এসেছে। প্রথম ছবির পোস্টারে সুপারস্টার রজনীকান্ত ছিলেন অনুপস্থিত! তবে পরের পোস্টারে ঠিকই দেখা যায় চিট্টিকে।

‘২.০’-এ সুপারস্টার রজনী তো আছেনই, তার সঙ্গেই এ ছবিটির নতুন চমক এবং বিশেষ আকর্ষণ অক্ষয় কুমার। এ ছবিতে রজনীকান্তের প্রধান প্রতিদ্বন্দ্বী তিনিই। কারণ, ছবির ভিলেন অক্ষয় কুমার।

রবিবার মুম্বাইয়ে ছবিটির ‘ফার্স্ট লুক’ মুক্তি পেল করণ জোহরের হাত ধরে। ‘ফার্স্ট লুক’ মুক্তির এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রজনীকান্ত, অক্ষয় কুমার, সালমান খানের মতো হেভি ওয়েট তারকারা। ‘২.০’-এর ‘ফার্স্ট লুক’ নিজের টুইটারে পোস্ট করেছেন অক্ষয় নিজেও। ছবিটি তৈরি হয়েছে তামিল ও তেলুগু ভাষায়। হিন্দি ডাবিংয়ের কাজও প্রায় শেষ। ছবিতে সঙ্গীত পরিচালকের ভূমিকায় রয়েছেন এ আর রহমান।

ছবির প্রথম পোস্টার জুড়ে রয়েছেন ‘ভয়ঙ্কর’ ভিলেন অক্ষয় কুমার। অক্ষয় অভিনীত এই চরিত্রটির নাম ড. রিচার্ড। নিজের একটি গবেষণার পরীক্ষামূলক প্রয়োগে সামান্য ভুলে তিনি পরিণত হন ‘দানবীয় কাক’-এ। তার পরই চিট্টির (রজনীকান্ত) শত্রু হয়ে ওঠেন ড. রিচার্ড।

 

বেস্ট বায়োস্কোপ বিনোদন
২২ নভেম্বর ২০১৬

Comments

comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: