চিকিৎসার জন্য সিঙ্গাপুরে সুজন

বেস্ট বায়োস্কোপ, ঢাকা: বিসিবি পরিচালক ও সাবেক জাতীয় দলের অধিনায়ক খালেদ মাহমুদ সুজনের শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হয়েছে। সোমবার সকালে তার লাইফ সাপোর্ট খুলে নেয়া হয়। তারপর সকাল সাড়ে দশটায় এমআরআই করানো হয়। সর্বশেষ খবর, তার এমআরআই রিপোর্ট ভালো।  মঙ্গলবার রাতে তাকে সিঙ্গাপুর নিয়ে যাওয়া হয়েছে বলে জানিয়েছেন বিসিবি পরিচালক ও মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস।

তিনি বলেন, ‘এমআরআই রিপোর্টে খারাপ কিছু পাওয়া যায়নি। এক কথায় রিপোর্ট ভালো। তবে এরপরও উন্নত চিকিৎসার জন্য আমরা (বিসিবি) সুজনকে সিঙ্গাপুরে পাঠানোর ব্যবস্থা করছি। আজ রাতেই এয়ার অ্যাম্বুলেন্সে তাকে সিঙ্গাপুর পাঠানো হবে।’
শারীরিক অসুস্থতার কারণে খালেদ মাহমুদ সুজন গত রবিবার বোর্ড মিটিংয়ে উপস্থিত হতে পারেননি। সকাল থেকেই শরীর খারাপ থাকলেও বিকেলে অবস্থা খারাপ হলে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। তিনি রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ডাক্তার ইকবালের অধীনে চিকিৎসাধীন অবস্থায় ছিলেন। সন্ধ্যায় তার বড় ভাই ইয়াফি বিষয়টি বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনকে জানান।

বোর্ড সভা শেষে বিসিবি’র সভাপতিসহ বোর্ডের অন্যান্য পরিচালকরা তাকে দেখতে ছুটে যান ইউনাইটেড হাসপাতালে। ক্রিকেটাঙ্গনে ‘চাচা’ খ্যাত জাতীয় দলের প্রাক্তন অধিনায়ক বোর্ডের অত্যন্ত প্রিয়মুখ। তিনি শুধু জাতীয় দলের ম্যানেজারই নন, বিসিবি পরিচালক এবং গেম ডেভেলপমেন্ট কমিটির চেয়ারম্যান। একই সঙ্গে ঢাকা আবাহনীর কোচ।

এছাড়া বিপিএলে ঢাকা ডাইনামাইটসেরও কোচের দায়িত্ব পালন করছেন সুজন। গত শনিবার ওয়ালটন মাস্টার্স ক্রিকেট কার্নিভালের দ্বিতীয় আসরে অংশ নিয়ে কক্সবাজার থেকে ঢাকায় ফিরেন সুজন। আসরে র-নেশন ঢাকা মেট্রো মাস্টার্সকে নেতৃত্ব দিয়েছিলেন তিনি।

বেস্ট বায়োস্কোপ স্পোর্টস
১ আগস্ট ২০১৭

Comments

comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: