আম্পায়ারের সঙ্গে অশোভন আচরণ, সাব্বিরের জরিমানা

বেস্ট বায়োস্কোপ, ঢাকা: আম্পায়ারের সাথে অসদাচরণ করায় জরিমানার কবলে পড়লেন সিলেট সিক্সার্সের ব্যাটসম্যান সাব্বির রহমান। বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) টি-টোয়েন্টি ক্রিকেটে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের বিপক্ষে আচরণবিধি লঙ্ঘন করায় ম্যাচ ফি’র ৫০ শতাংশ জরিমানা করা হয়েছে সাব্বিরকে।

রবিবার সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের বিপক্ষে ম্যাচ শেষে প্রতিপক্ষের খেলোয়াড় ও আম্পায়ারের সঙ্গে শুভেচ্ছা বিনিময়ের সময় অনাকাঙ্খিত ঘটনার জন্ম দেন সাব্বির। আম্পায়ার মাহফুজুর রহমানকে গালি দেওয়ার অভিযোগ উঠে সাব্বিরের বিরুদ্ধে।

ম্যাচ চলাকালীন কুমিল্লার অধিনায়ক মোহাম্মদ নবীর বলে লেগ বিফোর আউট হন সাব্বির। মাঠে আম্পায়ারের এমন সিদ্ধান্ত পছন্দ হয়নি সাব্বিরের। তাই ম্যাচ শেষে আম্পায়ারের উদ্দেশ্যে বাজে আচরণ করেন সাব্বির।

পরে আচরণবিধি লঙ্ঘন করায় সাব্বিরকে ম্যাচ ফি’র ৫০ শতাংশ জরিমানা করা হয়েছে। আম্পায়ার মাহফুজুর রহমানের জবানবন্দি ও সাব্বিরের সাথে কথা বলে ম্যাচ রেফারি দেবব্রত পাল সিলেটের আইকনকে জরিমানা করেন। জরিমানার পাশাপাশি সাব্বিরের নামের পাশে যোগ হয়েছে ৩ ডিমেরিট পয়েন্ট। আর এক পয়েন্ট যোগ হলেই এক ম্যাচের জন্য নিষিদ্ধ হবেন সাব্বির।

বেস্ট বায়োস্কোপ স্পোর্টস
৭ নভেম্বর ২০১৭

Comments

comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: