অস্ট্রেলিয়ায় ব্যাটসম্যানদের কাছ থেকে ভাল কিছু চান কোহলি

বেস্টবায়োস্কোপ,ঢাকা: দলের বোলিং লাইনআপ নিয়ে কোন সমস্যা না থাকলেও আগামী মাসে অস্ট্রেলিয়া সফরে ব্যাটসম্যানদের কাছ থেকে ঘরের মাঠের ফর্ম প্রত্যাশা করছেন ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি।

গত বেশ কিছু দিন যাবতই দেশ এবং দেশের বাইরে ভারতীয় বোলাররা ভাল করছেন। কিন্তু বিদেশের মাটিতে ব্যাটসম্যানরা বারবার ব্যর্থ হয়েছে।

ওয়েস্ট ইন্ডিজকে ২-০ ব্যবধানে হোয়াইটওয়াশ করার পর কোহলি বলেন বোলারদের ভাল কিছু করার জন্য ব্যাটসম্যানদের অবশ্যই জেগে উঠতে হবে, রান করতে হবে।

ম্যাচ শেষে তিনি বলেন,‘পুরো দলের ফিটনেস ও ক্ষুধা দেখে সত্যিই আমি খুশি। বাকি কাজটা ব্যাটসম্যানদের করতে হবে। আমি মনে করি এ ম্যাচটা ব্যাটসম্যানদের জন্য কঠিন ছিল। রজকোট টেস্টের চেয়ে এ ম্যাচের প্রথম ইনিংস অনেক বেশি চ্যালেঞ্জিং ছিল।’

ওয়েস্ট ইন্ডিজ দলের পেস আক্রমণে জেসন হোল্ডার ও শ্যানন গাব্রিয়েল ফেরায় রাজকোটের তুলনায় হায়দারাবাদে ভারতীয় ব্যাটসম্যানদের কঠিন পরীক্ষা দিতে হয়েছে। ঋষভ পান্থ ও আজিঙ্কা রাহানে ১৫২ রানের জুটি গড়ার আগে প্রথম ইনিংসে ভারত কিছুটা চাপে ছিল।

কোহলি বলেন, ‘রাহানে সত্যিকারার্থেই ভাল ব্যাটিং করছে, নটিংহামে সে রান পেয়েছে এবং আমরা ম্যাচ জিতেছি। রানের জন্য তিনি ক্ষুধার্ত ছিলেন। পান্থের সঙ্গে তার এমন পার্টনারশীপ আমরা আরো বেশি বেশি দেখতে চাই।’

একই সঙ্গে নিজ মাঠে এ টেস্টে তৃতীয় বোলার হিসেবে ১০ উইকেট শিকার করা উমেষ যাদবেরও প্রশংসা করেন কোহলি।

বেস্টবায়োস্কোপ স্পোর্টস,
১৬ অক্টোবর,২০১৮

Comments

comments

Leave a Reply

0 Shares
Share via
%d bloggers like this: