ওয়েবসিরিজে পপি!

বেস্ট বায়োস্কােপ, ঢাকা: সারাবিশ্বের মতো বাংলাদেশেও ওয়েবসিরিজ নির্মাণ শুরু হলেও এখনও বড় পর্দার কোনো তারকাকে এই প্ল্যাটফর্মে দেখা যায়নি। তবে এবার আসছে চমক। ওয়েবসিরিজে দেখা মিলতে পারে জনপ্রিয় চিত্রনায়িকা পপির। নায়িকা নিজে নিশ্চিত না করলেও পরিচালক তেমনটাই আভাস দিয়েছেন।

পরিচালক সাদেক সিদ্দিকীর ‘সাহসী যোদ্ধা’ ছবির কাজ সম্প্রতি শেষ করেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার বিজয়ী নায়িকা পপি। এরপর ‘সেভ লাইফ’ নামে একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। এ ছবিতে তার বিপরীতে নায়ক হিসেবে রয়েছেন ফেরদৌস। এটি নির্মাণ করবেন আমিনুল ইসলাম। এছাড়া বুলবুল বিশ্বাসের ‘কাটপিস’ নামেও একটি ছবিতে গত মাসে চুক্তিবদ্ধ হন এই অভিনেত্রী।

এদিকে পপি দু’দিন আগে কলকাতায় গিয়েছেন। সঙ্গে আছে তার ছোট বোন সুমি। গতকাল সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পপির সঙ্গে আরেক চিত্রনায়িকা আঁচলের ছবি দেখা গেল। আঁচল বর্তমানে অনন্য মামুনের পরিচালনায় ‘ইন্দুবালা’ নামে একটি ওয়েব সিরিজের শুটিংয়ে কলকাতায় আছেন।

কিন্তু পপি এখন কী করছেন কলকাতায় জানতে চাইলে এ অভিনেত্রী মুখ খোলেননি। তবে নির্মাতা অনন্য মামুন মুঠোফোনে বলেন, হ্যাঁ। নতুন একটি ওয়েব সিরিজে পপিকে সামনে হয়তো দেখা যাবে। তবে ২২শে অক্টোবর এটি চূড়ান্ত হওয়ার কথা। এর আগে এ বিষয়ে কিছু বলতে চাই না। কারণ বর্তমানে নতুন ওয়েব সিরিজটি নিয়ে পরিকল্পনা চলছে। সব চূড়ান্ত হলেই জানাতে পারবো।

বেস্ট বায়োস্কোপ বিনোদন
২২ অক্টোবর ২০১৮

Comments

comments

Leave a Reply

10 Shares
Share via
%d bloggers like this: