বলিউডের ছবিতে সিয়াম-পূজা!

বেস্ট বায়োস্কোপ, ঢাকা: ‘পোড়ামন টু’ ছবিতে অভিনয় করে এরইমধ্যে দর্শকদের কাছে আকাশচুম্বী জনপ্রিয়তা পেয়েছেন ছোট পর্দার জনপ্রিয় মুখ সিয়াম আহমেদ । আর পূজা চেরি তার বিপরীতে এ ছবিতে অভিনয় করার আগে ‘নূরজাহান’ ছবিটি নিয়ে বড় পর্দায় হাজির হন।

‘পোড়ামন টু’ ছবির কাজ শেষ করার পর সিয়াম-পূজার নতুন ছবি ‘দহন’ অল্প কিছুদিনের মধ্যেই বড় পর্দায় মুক্তি পাবে। ছবিটি প্রযোজনা করছে জাজ মাল্টিমিডিয়া। এরইমধ্যে সিয়াম ও পূজার ক্যারিয়ারে আরো একটি হাওয়া লাগতে যাচ্ছে। জাজ মাল্টিমিডিয়ার চেয়ারম্যান আবদুল আজিজ বলেন, সিয়াম ও পূজা এবার বলিউডে কাজের সুযোগ পেয়েছে। এ ছবির নাম ‘জ্বলন’। বলিউডের রেমো ডি সুজার প্রতিষ্ঠানের ব্যানারে এটি নির্মাণ হওয়ার কথা রয়েছে।

ছবির জন্য কয়েকদিন পরই ভারতের মুম্বাই যাবেন পূজা চেরি। তিনি নতুন এ ছবির বিষয়ে বলেন, আমি ও সিয়াম এ ছবিতে কাজ করতে যাচ্ছি। মুম্বাইয়ে শুটিং হবে ছবিটির। বর্তমানে ‘দহন’-এর ডাবিং চলছে। একদিনের মধ্যে ডাবিং শেষ হবে, এরপর এ ছবির জন্য প্রস্তুতি নেবো। এ ছবিটি পরিচালনা করবেন বলিউডের জনপ্রিয় কোরিওগ্রাফার ও নির্মাতা জায়েস প্রধান। ছবিটি নিয়ে সিয়ামও বেশ আশাবাদী।

জায়েস প্রধান বলিউডের জনপ্রিয় অনেক ছবিতে কোরিওগ্রাফি করেছেন। আর চলতি বছরের জুলাই মাসে তার পরিচালনায় ‘নওয়াবজাদে’ নামের হিন্দি ছবিটি মুক্তি পায়। ছবিতে নতুন মুখ ইশা রিখি এবং রাঘব জুয়াল অভিনয় করেন।

বেস্ট বায়োস্কোপ বিনোদন
২৩ অক্টোবর ২০১৮

Comments

comments

Leave a Reply

Share via
0 Shares
%d bloggers like this: