বিশ্বরেকর্ড থেকে মাত্র ১২ রান দূরে ছিলেন ইমরুল

বেস্ট বায়োস্কোপ, ঢাকা: জিম্বাবুয়ের বিপক্ষে শেষ হওয়া সিরিজের তৃতীয় ও শেষ ওয়ানডে ম্যাচে ব্যাট হাতে জোড়া সেঞ্চুরি করেছেন বাংলাদেশের ইমরুল কায়েস ও সৌম্য সরকার। দু’জনের জোড়া সেঞ্চুরিতেই জিম্বাবুয়েকে চতুর্থবারের মত হোয়াইটওয়াশ করে বাংলাদেশ। পুরো সিরিজে ব্যাট হাতে আলো ছড়িয়েছেন ইমরুল। ৩ ম্যাচের ৩ ইনিংসে ৩৪৯ রান করেছেন তিনি। দু’টি সেঞ্চুরির সাথে ১টি ৯০ রানের ইনিংসও ছিলো তার। ফলে তিন ম্যাচের সিরিজে সর্বোচ্চ রান সংগ্রহের বিশ্ব তালিকায় দ্বিতীয়স্থানে রয়েছেন ইমরুল। আর ১২ রান করতে পারলেই বিশ্বরেকর্ড করতেন ইমরুল।

তবে এমন রেকর্ডের কথা মাথায় ছিলো না বলে জানান ইমরুল। ম্যাচ শেষে তিনি বলেন, ‘বিশ্বরেকর্ডের কথা মাথায় ছিলো না। খেলার সময় এসব নিয়ে চিন্তার সুযোগ নেই। খুবই ভালো লাগছে ম্যাচটি জিততে পেরেছি। এই আমার জন্য দুর্দান্ত একটি সিরিজ। আমি সর্বোচ্চ দেয়ার চেষ্টা করেছি এবং ভিন্ন কিছু করার চেষ্টা করেছি। আমি সফল হয়েছি। টেস্ট সিরিজেও নিজের সর্বোচ্চটা দেয়ার চেষ্টা করবো।’

পাকিস্তানের হার্ড হিটার ব্যাটসম্যান বাবর আজমের তিন ম্যাচে করা ৩৬০ রান থেকে মাত্র ১১ রান দূরে ছিলেন তিনি। ক্রিকেটের বিশ্ব রেকর্ড তিন ম্যাচ সিরিজের দ্বিতীয় সর্বোচ্চ রান সংগ্রহকারী হিসেবেই সন্তুষ্ট থাকতে হচ্ছে তাকে।

বেস্ট বায়োস্কোপ স্পোর্টস
২৮ অক্টোবর ২০১৮

Comments

comments

Leave a Reply

Share via
345 Shares
%d bloggers like this: