আবারও বিপিএলে আশরাফুল, খেলবেন চিটাগাংয়ের হয়ে

বেস্ট বায়োস্কোপ, ঢাকা: বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) দ্বিতীয় আসরে স্পট ফিক্সিংয়ে জড়িত থেকেই নিষেধাজ্ঞায় পড়েছিলেন মোহাম্মদ আশরাফুল। পাঁচ বছরের নিষেধাজ্ঞা কাটিয়ে আবারও ফিরলেন সেই বিপিএলে। টুনার্মেন্টের ষষ্ঠ আসরে খেলবেন চিটাগং ভাইকিংসের হয়ে। এতদিন পরে মাঠে ফিরলে নিজেকে মেলে ধরার আত্মবিশ্বাস ঝড়লো বাংলাদেশ ক্রিকেটের প্রথম এই সুপারস্টারের কণ্ঠে।

বিপিএলের ষষ্ঠ আসরের জন্য ড্রাফটে ‘বি’ ক্যাটাগরিতে ছিল আশরাফুলের নাম। অবষেশে চিটাগং ভাইকিংস ১৮ লাখ টাকায় আশরাফুলকে কিনেছে।

বিপিএলে ডাক পেয়ে আশরাফুল বলেন, “আমি খুব খুশি একটা বিশেষ কারণে। আমি ইচ্ছে করেই এমন দলে খেলতে চেয়েছি, যে দলে বিদেশি ও স্থানীয় তারকা তুলনামূলক কম। রংপুর ঢাকা কুমিল্লা ও খুলনার চেয়ে চট্টগ্রামে নামি তারকার সংখ্যা কম। কাজেই আমার বিশ্বাস, আমি খেলার সুযোগ পাবো এবং নিজেকে মেলে ধরার জায়গাও বেশি থাকবে।”

এবারের আসরের চিটাগং ভাইকিংসের আইকন খেলোয়াড় হিসেবে খেলবেন মুশফিকুর রহিম ।

সাতটি দলের অংশগ্রহণে আগামী জানুয়ারিতে মাঠে গড়াবে ঘরোয়া ক্রিকেটের এই জাকজমক টুর্নামেন্টটি। সাত দলের জন্য মোট সাতজন খেলোয়াড়কে আইকন করা হয়েছে।

রংপুর রাইডার্সের আইকন হিসেবে রয়েছেন মাশরাফি বিন মুর্তজা, ঢাকা ডায়নামাইটসের সাকিব আল হাসান, কুমিল্লা ভিক্টোরিয়ানসের আইকন তামিম ইকবাল, খুলনা টাইটানসের মাহমুদুল্লাহ রিয়াদ, রাজশাহী কিংসের মুস্তাফিজুর রহমান এবং সিলেট সিক্সার্সের আইকন লিটন দাস।

বেস্ট বায়োস্কোপ স্পোর্টস
২৯ অক্টোবর ২০১৮

Comments

comments

Leave a Reply

0 Shares
Share via
%d bloggers like this: