অবশেষে নিজের পারিশ্রমিক নিয়ে মুখ খুললেন শাকিব

বেস্ট বায়োস্কোপ, ঢাকা: শাকিব খান প্রতি ছবিতে কত টাকা পারিশ্রমিক পান তা নিয়ে চলেছে অনেক জল্পনা-কল্পনা। বিভ্নি্ন সময়ে বিভিন্ন সংবাদমাধ্যম একেক অংকের কথা প্রকাশ করেছে। কেউ বলেছেন, ছবিপ্রতি শাকিব খান এখন পান ৫০-৬০ লাখ টাকা! কেউ আবার বলেছেন, পারিশ্রমিক আরও কম।

তবে তিনি ঠিক কত টাকা পান তা নিশ্চিত করে কেউ না বলতে পারলেও ইন্ডাষ্ট্রির সবথেকে বেশি পারিশ্রমিক যে তিনিই পান তা নিশ্চিত ছিলো।  এ নিয়ে এতদিন অবশ্য মুখ খোলেননি ঢালিউড সুপারষ্টার। নানা বিতর্কের মাঝে এবারই শাকিব খানই জানালেন ছবিপ্রতি এখন ৮০ লাখ টাকা করে নিচ্ছেন তিনি। যারা দিতে পারছেন না বা যাদের অত বাজেট নেই তাদের ছবিতে তার কাজ করা হচ্ছে না।

বর্তমানে শামীম আহমেদ রনির ‘শাহেনশাহ’ ছবির শুটিংয়ের ব্যস্ত আছে শাকিব খান। এফডিসিতে গত কয়েকদিন ধরে চলছে ছবির শ্যুটিং। সেখানেই এক বিশ্রামে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন ঢালিউড কিং। জানান, ‘আমি এক জীবনে অনেক পেয়েছি। আগে রেমুনারেশন (পারিশ্রমিক) নিতাম ৪০ লাখ, এখন নিই ৮০ লাখ। আমি তো ফাইন্যান্সিয়ালি স্ট্যাবল। কিন্তু এ জন্য কি ইন্ডাস্ট্রির প্রতি দায়বদ্ধতার কথা ভুলে যাব? দিন শেষে এটাই আমার দেশ, এটাই আমার ইন্ডাস্ট্রি।’

বেস্ট বায়োস্কোপ বিনোদন
৩১ অক্টোবর ২০১৮

Comments

comments

Leave a Reply

Share via
0 Shares
%d bloggers like this: