পরপর ‍দুই সিনেমায় মম

বেস্ট বায়োস্কোপ, ঢাকা: সিনেমায় অভিনয় করে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেলেও বছরজুড়ে নাটক নিয়েই বেশি ব্যস্ত থাকেন অভিনয়শিল্পী জাকিয়া বারী মম। তবে চলতি বছর দর্শক তার তিনটি সিনেমায় দর্শক তাকে দেখছেন। এরই মধ্যে অরুণ চৌধুরী পরিচালিত ‘আলতাবানু’ সিনেমাটি মুক্তি পেয়েছে। এবার দর্শক মমকে দুটি নতুনরূপে দেখতে পাবেন দুটি ভিন্ন চলচ্চিত্রে।

আগামী ৬ নভেম্বর মুক্তি পাবে জাকিয়া বারী মম অভিনীত তানিম রহমান অংশু পরিচালিত ‘স্বপ্নের ঘর’ চলচ্চিত্রটি। এতে তার বিপরীতে আছেন আনিসুর রহমান মিলন। অন্যদিকে পরের সপ্তাহেই অর্থাৎ ১৬ নভেম্বর মুক্তি পাবে রায়হান রাফি পরিচালিত জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত সিনেমা ‘দহন’। পরপর দুই সপ্তাহে দুটি সিনেমা মুক্তি প্রসঙ্গে জাকিয়া বারী মম বলেন, দুটি সিনেমার গল্প দুইরকম।

এরই মধ্যে দুটি সিনেমারই ট্রিজার প্রকাশিত হয়েছে। দুটি সিনেমা দেখার জন্যই দর্শকের মধ্যে ভীষণ আগ্রহ আমি লক্ষ্য করেছি। কারণ বাংলাদেশের সিনেমা দিনদিন যেভাবে ভালোর দিকে যাচ্ছে তাতে আমার মনে হয় স্বপ্নের ঘর এবং দহন দেখতে দর্শক হলমুখী হবেন নিশ্চয়ই। কারণ দুটি সিনেমাই দর্শকের দেখার মতো সিনেমা।

‘স্বপ্নের ঘর’ সম্পূর্ণ ভৌতিক সিনেমা। এর আগে দর্শক এই ধরনের সিনেমা বাংলাদেশে আগে দেখেননি। যে কারণে অনেকেই মনে করছেন এটা অন্যরকম সাড়া ফেলতে পারে। তবে যাই হোক না কেন দুটি সিনেমা নিয়েই আমার নিজের মধ্যে অন্যরকম উচ্ছাস কাজ করছে।

বেস্ট বায়োস্কোপ বিনোদন
১ নভেম্বর ২০১৮

Comments

comments

Leave a Reply

14 Shares
Share via
%d bloggers like this: