সিআইডি শেষ নাকি নতুন করে শুরু?

বেস্ট বায়োস্কোপ, ঢাকা: ছোট পর্দায় ভারতের জনপ্রিয় টিভি সিরিজ সিআইডি, দীর্ঘ ২১ বছরের পথচলা এই অনুষ্ঠানের। দর্শক চাহিদার কেন্দ্রবিন্দুতে থাকা এ অনুষ্ঠানই বন্ধ হতে চলেছে। পর্দায় আর দেখা যাবে না এসিপি প্রদ্যুম্ন, ইন্সপেক্টর অভিজিৎ ও দয়াকে। ভারতীয় বিভিন্ন সংবাদমাধ্যমে বিষয়টির গুঞ্জনের পর এক সাক্ষাৎকারে দয়া ওরফে দয়ানন্দ শেঠি নিজেই একথা জানিয়েছেন। তিনি বলেছেন, ২৭ তারিখ সিআইডির শেষ পর্ব দেখানো হয়েছে। এরপর থেকেই বন্ধ হয়েছে এই শো-টি।

ভারতীয় সংবাদমাধ্যমের খবরে বলা হয়, এখন পর্যন্ত সিআইডির এপিসোড সংখ্যা ১,৫৪৬টি। ১৯৯৭ সালের ২৯ এপ্রিল যাত্রা শুরু এই টিভি শো’টির। তার পরেই প্রবল জনপ্রিয়তা পায় সিআইডি। অনেক অভিনেতা-অভিনেত্রী এই টিভি শো’টিতে অভিনয় করলেও, সিরিজটির মূল চরিত্র এসিপি প্রদ্যুম্নের চরিত্রে শিবাজী সত্যম, ইন্সপেক্টর অভিজিতের চরিত্রে আদিত্য শ্রীবাস্তব, দয়ার চরিত্রে দয়ানন্দ শেঠি বরাবরই রয়ে গিয়েছেন।

দয়ানন্দ জানান, ‘শেষ এপিসোডের শুটিং ৪-৫ দিন আগেই হয়ে গেছে। তখনই আমাদের বলা হয় এটাই শেষ এপিসোড। সত্যি খবরটা জানার পর থেকে আমাদের খুবই খারাপ লাগছে। সিআইডি ২২ বছরে পা দিতে চলেছিল। চ্যানেলের কিছু অভ্যন্তরীণ সমস্যার জন্য সিআইডি বন্ধ হবে বলে জানানো হয়েছে। তিনি বলেন, ‘আমি আমার চরিত্রটিকে খুব মিস করব। আশা করি দর্শকদের এই কয়েক বছর আনন্দ দিতে পেরেছি। আমরা একটা গোটা পরিবারের মতো ছিলাম। আমরা এখানকার প্রত্যেককেই মিস করব।’

তবে কয়েকটি মিডিয়া জানাচ্ছে, একদমই বন্ধ হয়, তিনমাস পরে নতুন রুপে আসতে পারে এই সিরিজটি। কিন্তু সিআইডি কিংবা সনির পক্ষ থেকে এখনও নিশ্চিত করে কিছু জানানো হয়নি।

বেস্ট বায়োস্কোপ বিনোদন
৪ নভেম্বর ২০১৮

Comments

comments

Leave a Reply

Share via
9 Shares
%d bloggers like this: