বেতনের আওতায় আসছে কিশোর ফুটবলাররা

বেস্ট বায়োস্কোপ, ঢাকা: সাফ অনূর্ধ্ব-১৫ চ্যাম্পিয়নশিপ জিতে মাত্র দুদিন আগেই দেশে ফিরেছে কিশোর ফুটবলাররা। দেশে ফেরার সঙ্গে সঙ্গে তাদের জন্য সুখবর দিলো বাফুফে। জানানো হলো, কিশোর ফুটবলারদের বেতনের আওতায় নেওয়ারও চিন্তা করা হচ্ছে। বাফুফের সাধারণ সম্পাদক আবু নাঈম সোহাগ বলেছেন, কিশোর ফুটবলারদের মধ্যে থেকে বাছাই করে প্রতিভাবানদের সঙ্গে তিন বছরের চুক্তি করে তাদের প্রতি মাসে বেতন দেয়া হবে।

সাফ অনূর্ধ্ব-১৫ চ্যাম্পিয়নশিপের ফাইনালে টাইব্রেকারে পাকিস্তানকে হারিয়ে শিরোপা জেতে বাংলাদেশ। সেমিফাইনালে বাংলাদেশ টাইব্রেকারে হারায় শক্তিশালী ভারতকে। এবার আরো বড় টুর্নামেন্ট খেলার সুযোগ তাদের সামনে।

ইউরোপিয়ান ফুটবল সংস্থা (উয়েফা) আগামী ৬ থেকে ১৪ ডিসেম্বর থাইল্যান্ডে আয়োজন করবে চার জাতি অনূর্ধ্ব-১৫ চ্যাম্পিয়নশিপ। সেখানে খেলবে বাংলাদেশ। টুর্নামেন্টের বাকি তিন দল মালদ্বীপ, সাইপ্রাস ও স্বাগতিক থাইল্যান্ড। টুর্নামেন্টের বাকি এক মাস। নেপাল থেকে ফেরার পর সাফজয়ী দলটিকে ছাড়েনি বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)।

হোটেল থেকে মঙ্গলবার দল নিয়ে কোচ মোস্তফা আনোয়ার পারভেজ বাবু চলে যাবেন সিলেটে। বিকেএসপি’র সিলেট শাখায় হবে কিশোর ফুটবলারদের অনুশীলন।

এছাড়া সোমবার বিজয়ী দলের প্রত্যেককে ১ লাখ টাকা করে পুরস্কার দেয়ার ঘোষণা দেন বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিন।

বেস্ট বায়োস্কোপ স্পোর্টস
৬ নভেম্বর ২০১৮

Comments

comments

Leave a Reply

Share via
50 Shares
%d bloggers like this: