যেভাবে রেজিস্ট্রেশন করবেন ফোক ফেস্টে

বেস্ট বায়োস্কোপ, ঢাকা: চলতি মাসের ১৫ থেকে ১৭ই নভেম্বর পর্যন্ত  বাংলাদেশ আর্মি স্টেডিয়ামে তিনদিনব্যাপী লোকসংগীত উৎসব অনুষ্ঠিত হবে। আয়োজকরা জানান, সন্ধ্যা ৬টা থেকে রাত ১২টা পর্যন্ত চলবে উৎসব। এটি হবে লোকসংগীত উৎসবের চতুর্থ আসর। বিগত তিন বছর ধরেই আয়োজিত হয়ে আসছে ‘ঢাকা ইন্টারন্যাশনাল ফোকফেস্ট, আন্তর্জাতিক লোকসংগীত উৎসব’।

সোমবার সকালে রাজধানীর একটি অভিজাত হোটেলে আয়োজন করা হয় একটি সংবাদ সম্মেলনের। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সান ফাউন্ডেশন ও সান কমিউনিকেশনস লিমিটেডের চেয়ারম্যান অঞ্জন চৌধুরী, বেঙ্গল ফাউন্ডেশনের চেয়ারম্যান আবুল খায়ের’সহ আরো অনেকে।

ফোক ফেস্টের জন্য রেজিস্ট্রেশন করতে হবে এই লিংকে

http://dhakainternationalfolkfest.com/

এজন্য প্রয়োজন হবে আপনার জাতীয় পরিচয়পত্র নম্বর।

এবারের উৎসবে বাংলাদেশসহ বিশ্বের ৭টি দেশ থেকে ১৭৪ জন শিল্পী এক হচ্ছেন একই মঞ্চে। এবার উ’সবে উল্লেখযোগ্য শিল্পীরা হলেন বাংলাদেশের মমতাজ বেগম, বাউল আব্দুল হাই দেওয়ান, বাউল কবির শাহ, অর্ণব’সহ আরো অনেকে। ভারত থেকে ওয়াদালি ব্রাদার্স, রাঘু দীক্ষিত, সাত্যকি ব্যানার্জি, পাকিস্তান থেকে শাফকাত আমানাত আলী, , যুক্তরাষ্ট্র থেকে গ্র্যামি বিজয়ী লস টেক্সমেনিয়াক্স, পোল্যান্ড থেকে দিকান্দা এবং স্পেন থেকে লাস মিগাস সংগীত পরিবেশন করবেন। বিগত বছরগুলোর মতো এবারও দর্শক শুধুমাত্র অনলাইন রেজিস্ট্রেশনের মাধ্যমে অনুষ্ঠানটি সরাসরি উপভোগ করতে পারবেন। রেজিস্ট্রেশন শুরু হবে ৬ই নভেম্বর থেকে। প্রতিদিন বিকাল ৩টা থেকে রেজিস্ট্রেশন শুরু হবে, চলবে ৫ দিন।

বেস্ট বায়োস্কোপ বিনোদন
৬ নভেম্বর ২০১৮

Comments

comments

Leave a Reply

22 Shares
Share via
%d bloggers like this: