এগিয়ে গিয়েও ইউনাইটেডের কাছে হারলো জুভেন্টাস

বেস্ট বায়োস্কোপ, ঢাকা: ক্রিশ্চিয়ানো রোনালদোর দুর্দান্ত গোলে পিছিয়ে পড়েও উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচে শেষ সময়ের নাটকে জুভেন্টাসের বিপক্ষে ২-১ গোলের জয় পেয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড। তাতে এই গ্রুপ থেকে সেরা হয়ে নকআউট পর্বে ওঠার আশা প্রায় শেষ হয়ে গেলো ইতালিয়ান ক্লাবটির।

ঘরের মাঠ তুরিনোতে, এ ম্যাচের আগে বরং একটু সুবিধাজজনক অবস্থায় ছিলো জুভেন্টাসই। জিতলে নকআউট পর্ব নিশ্চিত। কিন্তু মাঠের খেলায় তেমন দাপট দেখাতে পারেনি ইতালিয়ান চ্যাম্পিয়নরা। যদিও একের পর এক আক্রমণ করে গেছে তারা।

প্রথমার্ধে কোনো দলই সফল না হওয়ার পর একটি গোলই যখন ম্যাচের ভাগ্য গড়ে দিতে পারে মনে হচ্ছিলো, তখনই ক্রিশ্চিয়ানো রোনালদোর দুর্দান্ত গোল। ৫০ গজ দূর থেকে পাওয়া বলটি প্রথম প্রচেষ্টায় যেভাবে জালে পাঠিয়েছেন, তাতে এটি আসরে সেরা পাঁচ গোলের তালিকায় জায়গা পেতেই পারে। সেই সাথে জুভেন্টাসের হয়ে চ্যাম্পিয়ন্স লিগে গোলের খাতাও খুললেন পাঁচবারের ব্যালন ডি’অর জয়ী ফরোয়ার্ড রোনালদো।

কিন্তু ম্যাচে তখনও অনেক নাটক বাকি। ৮৬ মিনিটে হুয়ান মাতার ফ্রি কিকে ম্যাচে সমতা ফেরায় রেড ডেভিলরা।

ম্যাচে ফিরে যেনো আরো মরিয়া হোসে মরিনহোর দল। শেষ মিনিটে জুভেন্টাসের রক্ষণের ভুল বোঝাবুঝিতে অ্যালেক্স স্যান্দ্রোর ওউন গোলে জয় পেয়ে যায় ম্যানচেস্টার ইউনাইটেড। চার ম্যাচে নয় পয়েন্ট নিয়ে ‘এইচ’ গ্রুপের শীর্ষে থাকলেও ম্যান ইউর সামনে গ্রুপের অন্য দু’দল ভ্যালেন্সিয়া আর ইয়ং বয়েজের বিপক্ষে ম্যাচ দুটির পর সেরা হওয়া যেনো সময়ের ব্যাপার।

বেস্ট বায়োস্কোপ স্পোর্টস
৮ নভেম্বর ২০১৮

Comments

comments

Leave a Reply

Share via
6 Shares
%d bloggers like this: