অনলাইনে অবমুক্ত বছরের তিন আলোচিত চলচ্চিত্র

বেস্ট বায়োস্কোপ, ঢাকা: চলতি বছরের অন্যতম তিন আলোচিত ছবি ‘পোড়ামন-২’, বেঙ্গলি বিউটি ও ইন্সপেক্ট নটিকে দর্শকদের জন্য অনলাইনে অবমুক্ত হচ্ছে। এগুলো প্রকাশ করেছে ভিডিও স্ট্রিমিং সাইট বায়োস্কোপ। এরমধ্যে ‘পোড়ামন-২’ ও ‘ইন্সপেক্টর নটি কে’ বায়োস্কোপ প্রাইম নামের অপশনের মাধ্যমে দেখা যাচ্ছে। এছাড়া ‘বেঙ্গলি বিউটি’ শিগগিরই এতে দেখানো হবে।

চলতি বছর নানা কারণে আলোচনায় ছিল ‘বেঙ্গলি বিউটি’। মাত্র একটি প্রেক্ষাগৃহে মুক্তি পেলেও এর ট্রেলার নজর কেড়েছিলো সবার।  যুক্তরাষ্ট্র প্রবাসী বাঙালি অভিনেতা ও পরিচালক রাহশান নূরের প্রশংসিত ছবি ‘বেঙ্গলি বিউটি’। এর মাধ্যমে বড় পর্দায় অভিষেক হয় টিভি অভিনেত্রী টয়ার।

আর পোড়ামন-২ প্রশংসার পাশাপাশি দেশের বক্স অফিসও মাতিয়েছে।  ছবিটি সিয়াম আহমেদ ও পূজা চেরী জুটির প্রথম চলচ্চিত্র। জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত এ ছবির পরিচালক রায়হান রাফী।

‘ইন্সপেক্টর নটি কে’ পরিচালনা করেছেন কলকাতার অশোক পাতি। যৌথভাবে প্রযোজনার এ ছবিটি নির্মাণ করেছে বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়া ও জিতের নিজস্ব প্রযোজনা প্রতিষ্ঠান জিৎ’স ফিল্মওয়ার্ক। অভিনয়ে আছেন জিৎ ও নুসরাত ফারিয়া।

বায়োস্কোপের বিপণন ও কনটেন্ট প্রধান মাজহারুল এলাহী বলেন, ‘আমরা চাই মানসম্মত স্ট্রিমিং কনটেন্ট এখানে রাখতে। গ্রামীণফোনের গ্রাহকরা বিশেষ কন্টেন্টগুলো দেখতে পারবেন। যদিও আন্তর্জাতিকভাবে সাইটটি দেখা যাবে, কিন্তু আমাদের বায়োস্কোপ প্রাইমের ভিডিও বাংলাদেশি গ্রাহকদের জন্য বিশেষভাবে তৈরি।’

তিনি আরও বলেন, ‘আমরা লক্ষ্য করে দেখেছি, এ চলচ্চিত্র তিনটিকে ঘিরে বেশ ভালো আগ্রহ আছে দর্শকদের। তাই এগুলো প্রদর্শনের সিদ্ধান্ত নিই। পরবর্তী সময়ে দেশের আরও ব্লকব্লাস্টার চলচ্চিত্র এতে যুক্ত হবে।’

বেস্ট বায়োস্কোপ বিনোদন
১৬ নভেম্বর ২০১৮

Comments

comments

Leave a Reply

Share via
6 Shares
%d bloggers like this: