শেষ ম্যাচেও হারলো বাংলাদেশের মেয়েরা

বেস্ট বায়োস্কোপ, ঢাকা: টি-২০ বিশ্বকাপে গ্রুপ পর্বে নিজেদের শেষ ম্যাচও হারলো বাংলাদেশ নারী ক্রিকেট দল। ‘এ’ গ্রুপে নিজেদের চতুর্থ ম্যাচে দক্ষিণ আফ্রিকার কাছে ৩০ রানে হারলো বাংলাদেশ। এর আগে গ্রুপ পর্বের প্রথম তিন ম্যাচ হেরে টুর্নামেন্ট থেকে নিজেদের বিদায় নিশ্চিত করে রেখেছিলো সালমার দল।
গ্রস ইসলেটে টস জিতে প্রথমে ফিল্ডিং বেছে নেয় বাংলাদেশ। ব্যাটিং-এ নেমে সুবিধা করতে পারেনি দক্ষিণ আফ্রিকার ব্যাটসম্যানরা। বাংলাদেশ বোলারদের নিয়ন্ত্রিত বোলিং-এ ২০ ওভারে ৯ উইকেটে ১০৯ রান করে প্রোটিয়ারা। সর্বোচ্চ ২৫ রান করেছেন মারিজানে কাপ। এছাড়া লিজলি লি ২১ ও কোলি ট্রাইয়ন ১৮ রান করে ফিরেন। বল হাতে বাংলাদেশের অধিনায়ক সালমা খাতুন ৩টি, খাদিজা তুল কুবরা ২টি ও রুমানা আহমেদ-নাহিদা আক্তার ১টি করে উইকেট নেন।

জবাবে ব্যাটসম্যানদের ব্যর্থতায় ২০ ওভারে ৫ উইকেটে ৭৯ রান পর্যন্ত যেতে পারে বাংলাদেশ। অপরাজিত ৩৪ রান করেও দলের হার এড়াতে পারেননি রুমানা আহমেদ। ফারজানা হকের ব্যাট থেকে আসে ১৯ রান। এছাড়া শারমিন আকতার ৮, সালমা অপরাজিত ৭, নিগার সুলতানা ৪ ও আয়শা রহমান ৩টি করে উইকেট নেন।

এবারের আসরে গ্রুপ পর্বের অন্য তিন ম্যাচে ওয়েস্ট ইন্ডিজের কাছে ৬০ রানে, ইংল্যান্ডের কাছে ৭ উইকেটে ও শ্রীলংকার কাছে ২৫ রানে হেরেছিলো বাংলাদেশ।

বেস্ট বায়োস্কোপ স্পোর্টস
১৯ নভেম্বর ২০১৮

Comments

comments

Leave a Reply

Share via
64 Shares
%d bloggers like this: