সানডের হ্যাটট্রিকে ফেডারেশন কাপের ফাইনালে আবাহনী

বেস্ট বায়োস্কোপ, ঢাকা: ফেডারেশন কাপের প্রথম সেমিফাইনালে শেখ জামালকে ৪-২ ব্যবধানে হারিয়ে ফাইনালে নাম লিখিয়েছে ঐতিহ্যবাহী ঢাকা আবাহনী। শুক্রবার ফাইনালে বসুন্ধরা কিংস কিংবা শেখ রাসেল ক্রীড়া চক্রের মুখোমুখি হবে আবাহনী।

এক সপ্তাহের বিরতি শেষে আবার মাঠে গড়ায় ওয়ালটন ফেডারেশন কাপ-২০১৮। সোমবার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে  মুখোমুখি হয় দুই দল। এদিন প্রথমার্ধে কোনো গোল হয়নি। দ্বিতীয়ার্ধে ছয়-ছয়টি গোল হয়। তার মধ্যে ৪টি গোল করে আবাহনী। দুটি গোল করে শেখ জামাল। আবাহনীর চারটি গোলের আবার তিনটিই করেছেন সানডে সিজোবা। তার হ্যাটট্রিকেই ওয়ালটন ফেডারেশন কাপের ফাইনালে নাম লেখায় আবাহনী।

ম্যাচের ৫৬ মিনিটে গোল করে আবাহনীকে এগিয়ে নেন মানিষ সাইঘানি। ৬৫ মিনিটে পেনাল্টি পায় আবাহনী। পেনাল্টি থেকে গোল করে ব্যবধান দ্বিগুণ করেন সানডে সিজোবা। ৭৯ মিনিটে শেখ জামালের দিদারুল আলম একটি গোল শোধ দেন। তবে ৮২ মিনিটে সানডে সিজোবা তার জোড়া গোল পূর্ণ করে ব্যবধান করেন ৩-১। সিজোবার সঙ্গে পাল্লা দিয়ে দিদারুল আলামও ৮৪ মিনিটে নিজের জোড়া গোল পূর্ণ করেন। তাতে ব্যবধান হয় ৩-২। তবে ৮৬ মিনিটে মাথায় সিজোবা তার হ্যাটট্রিক পূর্ণ করেন। তাতে আবাহনীর লিড হয় ৪-২। শেষ পর্যন্ত এই ব্যবধানেই ম্যাচ শেষ হয়। আবাহনী পৌঁছে যায় ফাইনালে। শেখ জামাল বিদায় নেয় সেমিফাইনাল থেকেই।

মঙ্গলবার টুর্নামেন্টের  দ্বিতীয় সেমিফাইনালে বসুন্ধরা কিংসের প্রতিপক্ষ শেখ রাসেল ক্রীড়া চক্র।

বেস্ট বায়োস্কোপ স্পোর্টস
১৯ নভেম্বর ২০১৮

Comments

comments

Leave a Reply

1 Share
Share via
%d bloggers like this: