শেষ মুহূর্তের গোলে ফাইনালে বসুন্ধরা

বেস্ট বায়োস্কোপ, ঢাকা: ম্যাচের অতিরিক্ত সময়ের শেষ মুহূর্তের গোলে শেখ রাসেল ক্রীড়া চক্রকে ১-০ গোলে ফেডারেশন কাপের ফাইনালে উঠেছে বসুন্ধরা কিংস। শুক্রবার ফাইনালে ঢাকা আবাহনীর মুখোমুখি হবে নবাগত এই ক্লাবটি।

মঙ্গলবার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে প্রথমার্ধে কোনো গোলের দেখা পায়নি কোনো দল। ২৩ আর ৩১ মিনিটে আরও দুটো ভালো সুযোগ পায় বসুন্ধরা। প্রথমবার মোহাম্মদ ইব্রাহিমের জোরালো শট ফিরিয়ে দেন গোলকিপার। পরেরবার কোস্টারিকান ফরোয়ার্ড দানিয়েল কোলিনদ্রেসের জোরালো শট ক্লিয়ার করেন শেখ রাসেলের এক ডিফেন্ডার।

বিরতির পরও ছিল আক্রমণ-পাল্টা আক্রমণের জমজমাট লড়াই। দ্বিতীয়ার্ধেও গোলের দেখা পায় না বসুন্ধরা কিংসা ও শেখ রাসেল। ফলে গোলশূন্যভাবেই শেষ হয় নির্ধারিত সময়ের খেলা। এরপর ম্যাচ গড়ায় অতিরিক্ত সময়ে। সেখানে উভয় দলই গোল পেতে মরিয়া হয়ে ওঠে।

এরপরও ম্যাচের ১১৭ মিনিট পর্যন্ত স্কোরলাইনে কোনও পরিবর্তন হয়নি।  তবে ১১৮ মিনিটের মাথায় বসুন্ধরা কিংসের তৌহিদুল আলম সবুজ গোল করে এগিয়ে নেন দলকে। এ সময় কলিনদ্রেসের দূরপাল্লার শট পোস্টে লেগে ফিরে আসা বলে নিশানাভেদ করেন সবুজ। শেষ পর্যন্ত তার গোলেই ফাইনাল নিশ্চিত হয় বসুন্ধরা কিংসের।

বেস্ট বায়োস্কোপ স্পোর্টস
২০ নভেম্বর ২০১৮

Comments

comments

Leave a Reply

Share via
9 Shares
%d bloggers like this: