৩২৪ রানে অলআউট বাংলাদেশ

বেস্ট বায়োস্কোপ, ঢাকা: সফররাকারী ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে দুই ম্যাচ সিরিজের প্রথম টেস্টে নিজেদের প্রথম ইনিংসে ৩২৪ রানে অলআউট হয়েছে স্বাগতিক বাংলাদেশ। দলের পক্ষে মোমিনুল হক ১২০, ইমরুল কায়েস ৪৪, তাইজুল ইসলাম অপরাজিত ৩৯, অধিনায়ক সাকিব আল হাসান ৩৪, নাইম হাসান ২৬, মেহেদি হাসান মিরাজ ২২, মোহাম্মদ মিথুন ২০ রান করেন। ওয়েস্ট ইন্ডিজের শানন গ্যাব্রিয়েল ও জোমেল ওয়ারিকান ৪টি করে উইকেট নেন।

৮ উইকেটে ৩১৫ রানে শুক্রবার সকালে খেলতে নামে বাংলাদেশ। ৩২ রানে তাইজুল, আর ২৪ রানে অপরাজিত ছিলেন নাঈম। আগের দিন তাদের ৫৬ রানের অবিচ্ছিন্ন জুটিতে তিনশ ছাড়িয়ে যায় স্বাগতিকরা। দ্বিতীয় দিন তারা যোগ করেছেন কেবল ৯টি রান।

ওয়ারিকানের বলে নাঈম স্লিপে শাই হোপের ক্যাচ হলে ভেঙে যায় ৬৫ রানের চমৎকার জুটি। আন্তর্জাতিক অভিষেকের ম্যাচে তার ৭৪ বলের ইনিংসে ছিল দুটি চার। পরের বলেই ওয়ারিকানের এলবিডাব্লিউর আবেদনে মোস্তাফিজকে আউট দেন আম্পায়ার। তবে রিভিউ নিয়ে জীবন পান তিনি। কিন্তু চতুর্থ বলে আবারও আম্পায়ার আউট দিলে রিভিউয়ে সিদ্ধান্ত বদলায়নি।

ওয়ারিকান ও শ্যানন গ্যাব্রিয়েল ৪টি করে উইকেট নিয়ে প্রথম ইনিংসে ক্যারিবিয়ানদের সেরা বোলার।

শুক্রবার খেলা শুরুর আগে আইসিসির ম্যাচ রেফারি ডেভিড বুনের মায়ের মৃত্যুতে মাঠে এক মিনিট নীরবতা পালন করেন ক্রিকেটার ও আম্পায়াররা।

বেস্ট বায়োস্কোপ স্পোর্টস
২৩ নভেম্বর ২০১৮

Comments

comments

Leave a Reply

10 Shares
Share via
%d bloggers like this: