স্বাধীনতা কাপের একই গ্রুপে শেখ জামাল, শেখ রাসেল ও বসুন্ধরা

বেস্ট বায়োস্কোপ, ঢাকা: আগামী ১ ডিসেম্বর থেকে শুরু হতে যাচ্ছে ‘ওয়ালটন স্বাধনীতা কাপ-২০১৮’। এবারের এই আসরে ১৩টি দল অংশ নিবে। রবিবার বিকেলে অনুষ্ঠিত হয় টুর্নামেন্টের ড্র ও চুক্তি স্বাক্ষর। এতে সবচেয়ে কঠিন গ্রুপ বলা হচ্ছে ডি গ্রুপকে। গ্রুপে শেখ জামাল ধানমন্ডি ক্লাব ও শেখ রাসেল ক্রীড়া চক্রের মতো জায়ান্ট ছাড়াও আছ সদ্য সমাপ্ত ফেডারেশন কাপ রানার্সআপ বসুন্ধরা কিংস।

এছাড়া ‘এ’ গ্রুপে পড়েছে সাইফ স্পোর্টিং ক্লাব, আরামবাগ ক্রীড়া সংঘ ও টিম বিজেএমসি। ‘বি’ গ্রুপে রয়েছে ঐতিহ্যবাহী মোহামেডান স্পোর্টিং ক্লাব, চট্টগ্রাম আবাহনী, রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস সোসাইটি ও নবাগত নোফেল স্পোর্টিং ক্লাব। ফেডারেশন কাপ চ্যাম্পিয়ন ঢাকা আবাহনী লিমিটেড পড়েছে স্বাধীনতা কাপে পড়েছে ‘সি’ গ্রুপে। সেখানে তাদের প্রতিপক্ষ ব্রাদার্স ইউনিয়ন ও মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্র।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাফুফের সিনিয়র সহ-সভাপতি ও লিগ কমিটির চেয়ারম্যান আব্দুস সালাম মুর্শেদী-এমপি, টাইটেল স্পন্সর ওয়ালটন গ্রুপের অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর (গেমস অ্যান্ড স্পোর্টস) মেহরাব হোসেন আসিফ, বাফুফের সদস্য মো. ফজলুর রহমান বাবুল, আব্দুর রহিম, সাধারণ সম্পাদক আবু নাইম সোহাগসহ অন্যান্যরা।

ড্র অনুষ্ঠানে আব্দুস সালাম মুর্শেদী বলেন, ‘১ ডিসেম্বর থেকে শুরু হবে স্বাধীনতা কাপ। যেখানে লিগের ১৩টি দল অংশ নিবে।  এই টুর্নামেন্টের কো-স্পন্সর প্রগতি ইন্স্যুরেন্স লিমিটেড। সহযোগিতায় রয়েছে মার্সেল।

বেস্ট বায়োস্কোপ স্পোর্টস
২৬ নভেম্বর ২০১৮

Comments

comments

Leave a Reply

Share via
1 Share
%d bloggers like this: