রোনালদিনহোর সম্পদ বাজেয়াপ্ত

বেস্ট বায়োস্কোপ, ঢাকা: ২ মিলিয়ন ইউরো উদ্ধারের জন্য সংশ্লিষ্ট দফতরের কর্মকর্তারা খতিয়ে দেখছিলেন ব্রাজিলিয়ান ফুটবলের সাবেক মহাতারকা রোনালদিনহোর ব্যাংক অ্যাকাউন্ট। আর তাতে তারা দেখতে পান যে সেখানে আছে মাত্র ৬ ইউরো। জরিমানার টাকা আদায়ে তাই রোনালদিনহোর বিলাসবহুল গাড়ি, আসবাবপত্র সহ অন্যান্য দামী সম্পত্তি বাজেয়াপ্ত করার সিদ্ধান্ত নিয়েছে ব্যাংক কর্তৃপক্ষ।

কিংবদন্তি ফুটবলারকে ঘিরে এমন খবরে রীতিমতো শোরগোল পড়ে গেছে। জানা যায়, নিজের ভাইয়ের সঙ্গে রোনালদিনহো বেআইনিভাবে চিনিকল নির্মাণ করেছিলেন বেশ কিছু বছর আগে। প্রকাশ্যে আসার পরেই মামলার মুখোমুখি হতে হয় তাঁকে। আদালতেও তাঁর বিরুদ্ধে রায় যায়। তাই এই জরিমানা।

তবে এসব বিষয়ে নিয়ে মোটেই ভাবছেন না তিনি। ঘুরে বেড়াচ্ছিলেন দেশ-বিদেশ। কিছুদিন আগেই রোনালদিনহো গিয়েছিলেন চীন ‌ও জাপানে। সেখানে নামী ক্রীড়া প্রস্তুতকারক সংস্থা তার নামে বুট তৈরি করেছে। সেই সংস্থারই ব্র্যান্ড অ্যাম্বাসাডর হয়েছেন তিনি।

এর মাঝেই তার ব্যাঙ্ক অ্যাকাউন্টে তদন্ত করেন কর্মকর্তারা।  মনে করা হয়েছে, জরিমানার অর্থ ফাঁকি দেবেন বলেই নিজের ব্যাংক অ্যাকাউন্ট শূন্য করে রেখেছেন রোনালদিনহো। ভাই রবার্তো ডি এসিস মোরেইরা জরিমানার টাকা পরিশোধ করে দেন। কিন্তু নাগালে পাওয়া যাচ্ছে না তারকা ফুটবলারকে। তারপরেই রোনালদিনহোর সম্পত্তি বাজেয়াপ্ত করার বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হয়।

বেস্ট বায়োস্কোপ স্পোর্টস
২৬ নভেম্বর ২০১৮

Comments

comments

Leave a Reply

Share via
1 Share
%d bloggers like this: