সহজ জয়ে শুরু চট্টগ্রাম আবাহনীর

বেস্ট বায়োস্কোপ, ঢাকা: স্বাধীনতা কাপে নিজেদের প্রথম ম্যাচে সহজ জয় পেয়েছে চট্টগ্রাম আবাহনী। সোমবার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে  ‘বি’ গ্রুপের ম্যাচে  নোফেল স্পোর্টিং  ৩-০ ব্যবধানে হারিয়েছে তারা। জোড়া গোল করেছেন চট্টলার ক্লাবটির গাম্বিয়ান ফরোয়ার্ড মোমদু বাহ।

এদিন ম্যাচের ১৯ মিনিটেই লিড নেয়  চট্টগ্রাম আবাহনী। এ সময় বাইসাইকেল কিকে বল জালে জড়ান মোমদু বাহ। তার গোলে এগিয়ে থেকেই প্রথমার্ধের খেলা শেষ করে চট্টগ্রামের দলটি। বিরতির পর (৫৪ মিনিটে) ব্যবধান দ্বিগুণ করেন লাওয়াল। এ সময় কর্নায় পায় চট্টগ্রাম আবাহনী। কর্নার থেকে আনিসুর রহমানের উড়িয়ে মারা বলে হেড দিয়ে জালে পাঠান লাওয়াল। এই গোলের সাত মিনিটের মাথায় বাহ তার জোড়া গোল পূর্ণ করেন। তাতে চট্টগ্রাম আবাহনী এগিয়ে যায় ৩-০ ব্যবধানে। বাকি সময়ে এই গোলের একটিও শোধ দিতে পারেনি নোফেল। বৃহস্পতিবার দ্বিতীয় ম্যাচে নোফেলের প্রতিপক্ষ মোহামেডান স্পোর্টিং ক্লাব। আর চট্টগ্রাম আবাহনীর প্রতিপক্ষ রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস সোসাইটি।

এবারের স্বাধীনতা কাপে ১৩টি দল অংশ নিয়েছে। দলগুলো হল- ঢাকা আবাহনী লিমিটেড, ব্রাদার্স ইউনিয়ন, মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্র, সাইফ স্পোর্টিং ক্লাব, আরামবাগ ক্রীড়া সংঘ, টিম বিজেএমসি, চট্টগ্রাম আবাহনী লিমিটেড, মোহামেডান স্পোর্টিং ক্লাব, রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস সোসাইটি, নোফেল স্পোর্টিং ক্লাব, শেখ জামাল ধানমন্ডি ক্লাব, শেখ রাসেল ক্রীড়া চক্র ও বসুন্ধরা কিংস।

বেস্ট বায়োস্কোপ স্পোর্টস
৩ ডিসেম্বর ২০১৮

Comments

comments

Leave a Reply

4 Shares
Share via
%d bloggers like this: