‘বৌদি’ চরিত্রে নায়লা নাঈম

বেস্ট বায়োস্কোপ, ঢাকা: প্রথমবার একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে কাজ করলেন জনপ্রিয় তারকা নায়লা নাঈম। সেখানে নায়লা নাঈম অভিনয় করেছেন ‘বৌদি’ চরিত্রে। ছবির নাম ‘জামাইবাবু বৌদি অ্যান্ড কিলার’। শামীমুল ইসলাম শামীমের সংলাপ ও চিত্রনাট্যে এটি নির্মাণ করেছেন আকাশ নিবির।

আবেদনময়ী মডেল হিসেবেই সামাজিক মাধ্যম ও মিডিয়া অঙ্গনে পরিচিত নায়লা। কয়েকটি চলচ্চিত্রের আইটেম গানে পারফর্ম করলেও অভিনয় একেবারেই করেন না নায়লা। সেক্ষেত্রে এটাই তার নতুন অভিজ্ঞতা বলে জানালেন তিনি।  এক গণমাধ্যমকে দেওয়া সাক্ষাতকারে তিনি বলেন, খিলগাঁওয়ে আমার দুটি চেম্বার এবং রেস্টুরেস্ট রয়েছে। সেখানে সময় দিতে গিয়ে অভিনয়ের সময় পাইনা। সেজন্য অনেক কাজ ছেড়ে দিতে হয়।

বাম থেকে সাইফ চন্দন, নায়লা নাঈম ও আকাশ নিবির
বাম থেকে সাইফ চন্দন, নায়লা নাঈম ও আকাশ নিবির

নায়লা নাঈম বলেন, এই শর্টফিল্মটির গল্প ও চিত্রানাট্য যখন আমার হাতে আসে, এতো ভালো লাগে যে না করতে পারিনি। আর বৌদি চরিত্রটি আমার জন্য একেবারেই নতুন। কাজ করে নতুন অভিজ্ঞতা হলো। আরও বলেন, এই চরিত্রে এতোটাই ডুবে ছিলাম যে, কাজ শেষে কয়েকদিন পরেও নিজের কাছে বৌদির চরিত্র থেকে বের হতে পারছিলাম না।
তিনি জানান, ‘এই কাজে আমাকে দর্শক একেবারে নতুন লুকে দেখতে পাবে। এই গল্পে আমার জামাইয়ের চরিত্রে অভিনয় করেছেন চলচ্চিত্র পরিচালক সাঈফ চন্দন। আর অসম্ভব সংলাপ ও চিত্রনাট্যের কাজটি এক কথায় দারুণ হয়েছে। গল্পটা অনেক মজার হলেও এটি করতে বেশ সময় লেগেছে। তবে এটি দেখতে বসলে শেষ না করে উঠা যাবে না।’সাঈফ চন্দন বলেন, ‘এই গল্পটি একেবারেই সিনেমা ধাঁচে নির্মিত হয়েছে। আমরা সবাই মিলে কাজটি করতে সহযোগিতা করেছি।

নায়লা নাঈম বৌদি
নায়লা নাঈম বৌদি

চলচ্চিত্র পরিচালক শামীমুল ইসলাম শামীমের সংলাপ ও চিত্রনাট্যে এটি প্রযোজনা করেছেন বাংলাদেশের টুম্পা আহম্মেদ ও কলকাতার মি. শর্মা। প্রথমবার যৌথ প্রযোজনায় নির্মিত তিনজনই অভিনয় করেছেন ভিন্ন চরিত্রে। এরমধ্যে পরিচালক সাঈফ চন্দন কাজ করেছেন জামাইবাবু, সাংবাদিক আকাশ নিবির কিলার আর আইটেম গার্ল নায়লা নাইম কাজ করেছেন বৌদি চরিত্রে। এছাড়াও এই গল্পে একটি মৌলিক গান করেছেন তরুন শিল্পী রাকিব চৌধুরী ও গানের মিউজিক করেছেন শামীম মাহমুদ।

নির্মাতা আকাশ নিবির জানান, এটি বাংলাদেশে নির্মিত হলেও ২৫ জানুয়ারি কলকাতার শট-কাট ইউটিউব চ্যানেলে মুক্তি পাবে। তিনি বলেন, ‘এটি একটি মৌলিক গল্পের কাজ। তবে এই কাজে বাংলাদেশের সুপারস্টার খ্যাত নায়ক শাকিব খানের ‘শিকারী’র কিছুটা আঁচ পাবে শাকিব ভক্তরা। এর মূল কারণ এটি শাকিব খানকে উৎস্বর্গ করেই আমি নির্মাণ করেছি। এই কাজটি করতে গিয়ে প্রায় সবাইকে অনেক জ্বালিয়েছি। সবার কাছে সত্যি আমি অনেক ঋণী। তবে স্পেশাল থ্যাংকস জানাই প্রাণ আরএফএল ও বঙ্গবিডিকে।

বেস্ট বায়োস্কোপ বিনোদন
৭ জানুয়ারি ২০১৮

Comments

comments

Leave a Reply

116 Shares
Share via
%d bloggers like this: