অনলাইনে গোয়েন্দাগিরির ট্রেলার, প্রেক্ষাগৃহে ২৫ জানুয়ারি

বেস্ট বায়োস্কোপ, ঢাকা: ইউটিউবে মুক্তি পেয়েছে নাসিক সাহনিক পরিচালিত ‘গোয়েন্দাগিরি’ সিনেমার ট্রেলার। শুক্রবার (৪ জানুয়ারি) সন্ধ্যা ৭টায় চ্যানেল আইয়ের ইউটিউব চ্যানেলে ট্রেলারটি প্রকাশ হয়। আগামী ২৫ জানুয়ারি ঢাকার বসুন্ধরা সিনেপ্লেক্স, যমুনা ফিউচার পার্কের ব্লকবাস্টার সিনেমাস এবং বেশ কয়েকটি হলে মুক্তি পেতে যাচ্ছে।

‘গোয়েন্দাগিরি’ সিনেমার ডিজিটাল পার্টনার ইমপ্রেস টেলিফিল্ম ও চ্যানেল আই। আগামী ঈদুল ফিতরে সিনেমাটি চ্যানেল আইতে ওয়ার্ল্ড টিভি প্রিমিয়ারের হতে পারে বলে জানিয়েছেন নির্মাতা।  এর আগে গত ১৮ অক্টোবর বিনা কর্তনে সেন্সর ছাড়পত্র পায় ‘গোয়েন্দাগিরি’।

এক দল শখের গোয়েন্দার সাহসী অভিযান ঘিরে এগিয়েছে সিনেমার গল্প। ভূতুড়ে এক জমিদার বাড়ির রহস্য নিয়ে কাজ করে তারা। থ্রিলারধর্মী এই গল্পে চোখ ধাঁধানো সায়েন্স ফিকশনের ছোঁয়াও আছে। ‘গোয়েন্দাগিরি’ চলচ্চিত্রে শখের গোয়েন্দা চরিত্রে অভিনয় করেছেন সুপার হিরো সুপার হিরোইন খ্যাত চিত্রনায়িকা শম্পা হাসনাইন। এই সিনেমাটি সম্পর্কে তিনি বলেন, সিনেমাটি মুক্তির আগেই বেশ সাড়া পাচ্ছি। সিনেমায় একজন মেধাবী ছাত্রী শখের গোয়েন্দার ভূমিকায় অভিনয় করেছি। আশা করি, দর্শকরা বেশ উপভোগ করবেন।

পরিচালক নাসিম সাহনিক বলেন, সম্প্রতি ‘গোয়েন্দাগিরি’ চলচ্চিত্রের সঙ্গে যুক্ত হয়েছে দেশসেরা চলচ্চিত্র প্রযোজনা প্রতিষ্ঠান ইমপ্রেস টেলিফিল্ম। তারা সিনেমাটির স্যাটেলাইট, ডিজিটাল এবং এয়ারলাইন্স প্রদর্শনী স্বত্ত্ব পেয়েছে। এতে খুব সহজেই লাখো মানুষের কাছে পৌছে যাবে ‘গোয়েন্দাগিরি’ চলচ্চিত্রটি। তিনি আরও বলেন, চলতি মাসের শেষদিকে সিনেমাটি মুক্তি পাচ্ছে। তবে এখন ঢাকার বড় কয়েকটি হলে মুক্তি পাচ্ছে। পর্যায়ক্রমে দেশের প্রত্যন্ত অঞ্চলে প্রদর্শনের পরিকল্পনা রয়েছে।পরিবার নিয়ে উৎসবের আমেজে দেখার মতো চলচ্চিত্র ‘গোয়েন্দাগিরি’। আশা করছি দর্শকদের কাছ থেকে বেশ ভালো সাড়া পাবো।’

২০১২ সাল থেকে ‘গোয়েন্দাগিরি’ চলচ্চিত্রটির পরিকল্পনা শুরু হয়। পরের বছর চিত্রনাট্যের কাজ শেষ হয়। এরপর ২০১৬ ও ২০১৭ সালে ঢাকা, মানিকগঞ্জ, মুন্সিগঞ্জ, গাজীপুর ও নারায়ণগঞ্জে চলচ্চিত্রটির শুটিং সম্পন্ন হয়।

‘গোয়েন্দাগিরি’ চলচ্চিত্রটিতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন শম্পা হাসনাইন, কচি খন্দকার, তারেক মাহমুদ, শিখা খান, মৌ, মিমি চৌধুরী, সীমান্ত আহমেদ, টুটুল চৌধুরী, কল্যাণ কোরাইয়া, তানিয়া বৃষ্টিসহ অনেকে।

’চলচ্চিত্রটির প্রযোজনা প্রতিষ্ঠান আম্মাজান ফিল্মস। সহযোগী প্রযোজক ক্রোমো মিডিয়া।

বেস্ট বায়োস্কোপ বিনোদন
৮ জানুয়ারি ২০১৮

Comments

comments

Leave a Reply

Share via
172 Shares
%d bloggers like this: