জাতীয় কুস্তিতে চ্যাম্পিয়ন আনসার

বেস্ট বায়োস্কোপ, ঢাকা: ৩৪তম জাতীয় সিনিয়র পুরুষ ও ৮ম জাতীয় মহিলা কুস্তি প্রতিযোগিতায় পুরুষ ও নারী উভয় বিভাগেই চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ আনসার। ‍দুইবিভাগে রানার্স-আপ হয়েছে যথাক্রমে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) ও বাংলাদেশ সেনাবাহিনী।

বুধবার বিকেলে পল্টনস্থ শেখ রাসেল রোলার স্কেটিং কমপ্লেক্সে অনুষ্ঠিত পুরুষ বিভাগের চূড়ান্ত পর্বের খেলায় বাংলাদেশ আনসার ৫টি স্বর্ণ ও ২টি রৌপ্য জিতে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। বিজিবি ৪টি স্বর্ণ ও ২টি রৌপ্য জিতে রানার্স-আপ হয়। আর বাংলাদেশ সেনাবাহিনী ১টি স্বর্ণ ও ৪টি রৌপ্য জিতে তৃতীয় হয়। বাংলাদেশ পুলিশ ২টি রৌপ্য জয় করে। মেয়েদের বিভাগে বাংলাদেশ আনসার ৫টি স্বর্ণ জিতে চ্যাম্পিয়ন হয়। আর সেনাবাহিনী ৪টি স্বর্ণ জিতে রানার্স-আপ হয়।

প্রতিযোগিতার সেরা খেলোয়াড় নির্বাচিত হন বাংলাদেশ আনসারের মাহবুব। তিনি ৫৭ কেজি ওজন শ্রেণিতে স্বর্ণ জিতেছেন। তাকে পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে হোম অ্যাপ্লায়েন্স দিয়ে উৎসাহিত করা হয়। এ ছাড়া চ্যাম্পিয়ন ও রানার্স-আপ দলকে ট্রফি দেওয়া হয়।

ফাইনাল ও চূড়ান্ত পর্ব শেষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন ওয়ালটন গ্রুপের সিনিয়র অপারেটিভ ডিরেক্টর এফ.এম. ইকবাল বিন আনোয়ার (ডন)। এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এটিএন বাংলার উপদেষ্টা (চেয়ারম্যান) মীর মো. মোতাহার হাসান। উপস্থিত ছিলেন বাংলাদেশ অ্যামেচার রেসলিং ফেডারেশন সাধারণ সম্পাদক তাবিউর রহমান পালোয়ান ও যুগ্ম সাধারণ সম্পাদক মেজবাহ উদ্দিন আজাদসহ অন্যান্য কর্মকর্তাগণ।

এই প্রতিযোগিতার মিডিয়া পার্টনার ছিল এটিএন বাংলা, রেডিও পার্টনার ছিল রেডিও টুডে, অ্যাওয়ার্ড পার্টনার ছিল টোটাল প্লাস, অনলাইন পার্টনার রাইজিংবিডি ডটকম।

বেস্ট বায়োস্কোপ স্পোর্টস
১০ জানুয়ারি ২০১৯

Comments

comments

Leave a Reply

Share via
1 Share
%d bloggers like this: