দক্ষ হাতে ঘর সামলানো বলিউডের গ্ল্যামারাস মায়েরা

বেস্ট বায়োস্কোপ, ঢাকা: গ্ল্যামার দুনিয়ার বাসিন্দা তারা। কেউ কর্মসূত্রে, তো কেউ আবার বিবাহসূত্রে। তবে একইসঙ্গে তারা মা।  একহাতে ছেলেমেয়ে, সংসার সামাল দেন। আবার ছুটে যান শুটিংয়েও। রবিবার মা দিবসে তাদের নিয়ে বিশেষ ফিচার।

 

ঐশ্বরিয়া রায় বচ্চন: বচ্চন পরিবারের বউ তিনি। মেয়ে আরাধ্যা, স্বামী অভিষেক , শ্বশুর অমিতাভ এবং শাশুড়ি জয়াকে নিয়ে ভরা সংসার। তার মধ্যেই পুরোদস্তুর ওয়ার্কিং ওম্যান ঐশ্বর্যা। সুদূর কান চলচ্চিত্র উত্সবেও নিয়ম করে দেখা দেন। মেয়েকেও নিয়ে যান সঙ্গে।

গৌরী খান: একসময় শাহরুখ খানের স্ত্রী হিসাবেই মায়ানগরীতে পরিচিত ছিলেন গৌরী খান। কিন্তু সময়ের সঙ্গে নিজেকে বদলে ফেলেছেন তিনি। তিন সন্তান আরিয়ান, সুহানা, আব্রাম এবং তারকা শাহরুখ খানের সঙ্গে ঘর করার পাশাপাশি নিজের ইন্টিরিয়র ডেকরেশনের ব্যবসাও সামলান তিনি। টুকটাক বিজ্ঞাপনেও মুখ দেখান।

কারিনা কাপুর: তাকে ট্রেন্ড সেটার বলা চলে। জনপ্রিয়তার শিখরে থাকাকালীন বিয়ে করেন সইফ আলি খানকে। তবে বিয়ের পরও তাঁর জনপ্রিয়তায় ভাটা পড়েনি। মা হওয়ার পরও ঘরে বসে থাকেননি করিনা। বরং ছেলে তৈমুরকে নিয়েই মাঝেমধ্যে শুটিংয়ে পৌঁছে যান।

শিল্পা শেট্টি: ছেলে ভিয়ান এবং স্বামী রাজ কুন্দ্রাকে নিয়ে নিউক্লিয়াস পরিবার শিল্পার। তাই বলে শুধু সংসার নিয়ে ব্যস্ত নন তিনি। বরং একাধিক টেলিভিশন শোয়ে কাজ করছেন। তাঁর যোগব্যায়ামের ডিভিডিও ব্যাপক জনপ্রিয়।

মালাইকা অরোরা: চল্লিশের পরেও যে নতুন করে জীবন শুরু করা যায়, বুঝিয়ে দিয়েছেন মালাইকা। ছেলে আরহানের বয়স ১৬ পেরিয়েছে। কিন্তু মালাইকাকে দেখে তা বোঝার উপায় নেই। আরবাজ খানের সঙ্গে বিবাহ বিচ্ছেদের পর নতুন করে জীবনটাকে উপভোগ করছেন তিনি। পাশাপাশই ফিটনেস এবং লাক্সারি ক্লোদিংয়ের ব্যবসাও রয়েছে তাঁর।

সুস্মিতা সেন: বিয়ে করেননি। তাই বলে কাঁধে দায়িত্ব কম নয়। দুই মেয়ে রেনে এবং আলিশাকে নিয়েই সংসার সুস্মিতা সেনের। তাদের পড়াশোনা থেকে হবি— সবকিছুরই খেয়াল রাখেন তিনি। তার মধ্যেই নিজের কাজ সামলান।

জেনেলিয়া ডি’সুজা: স্বামী রিতেশ দেশমুখ এবং দুই ছেলে রিয়ান এবং রাহিলকে নিয়ে সংসার জেনেলিয়ার। বিয়ের পর সেভাবে অভিনয়ে না ফিরলেও, বিজ্ঞাপন এবং নারী স্বাস্থ্য সংক্রান্ত বিভিন্ন অনুষ্ঠানে নিয়মিত মুখ দেখান। মরাঠি ছবিতে প্রযোজনাও করেন।

সুজান খান: বিবাহ বিচ্ছেদ হয়ে গেলেও প্রাক্তন স্বামী হৃতিক রোশনের সঙ্গে বন্ধুত্বের সম্পর্ক তাঁর। দুই ছেলে রিধান এবং রেহানেকে নিয়ে মাঝেমধ্যেই একসঙ্গে সিনেমা দেখতে যান। বেড়াতেও যান একসঙ্গে। পাশাপাশি নিজের ব্যবসাও চালান সুজান। মালাইকা আরোরা এবং বিপাশা বসুর সঙ্গে যৌথ ভাবে ব্যবসাও করেন তিনি।

টুইঙ্কেল খান্না: নিজেমুখেই স্বীকার করেছেন, অভিনয় নাকি তিনি পারেন না। স্বামী অক্ষয়কুমার এবং দুই সন্তান আরভ ও নিতারাকে নিয়ে তাঁর সংসার। ইন্টিরিয়র ডেকরেশনের ব্যবসাও রয়েছে টুইঙ্কলের। তবে ইদানীং লেখালেখিতে মন দিয়েছেন। বেশ কয়েকটি বইও রয়েছে তার।

বেস্ট বায়োস্কোপ বিনোদন
১২ মে ২০১৯

Comments

comments

Leave a Reply

0 Shares
Share via
%d bloggers like this: