শেষ মুহূর্তের গোলে হার এড়াল ব্রাদার্স

বেস্ট বায়োস্কোপ, ঢাকা: শেষ মুহূর্তের গোলে হার এড়াল ব্রাদার্স ইউনিয়ন। যোগ করা সময়ে এনকোচা কিংসলের হাত ধরে প্রিমিয়ার লিগে নিজেদের দ্বিতীয় ম্যাচে টিম বিজেএমসির সঙ্গে ১-১ ড্র করেছে দলটি।

লিগে এটি দুই দলেরই দ্বিতীয় ড্র; ফেনী সকারের সঙ্গে ড্র দিয়ে লিগ শুরু করেছিল ব্রাদার্স আর নিজেদের প্রথম ম্যাচে মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্রের সঙ্গে পয়েন্ট ভাগাভাগি করেছিল বিজেএমসি।

শনিবার চট্টগ্রামের এমএ আজিজ স্টেডিয়ামে ম্যাচের দ্বাদশ মিনিটে বিজেএমসির স্যামসন ইলিয়াসুর রক্ষণচেরা পাসে মেহেদী হাসান তপু চিপ করলেই গোল হত; কিন্তু গোলরক্ষকের গায়ে মেরে সুযোগটি নষ্ট করেন তিনি।

দুই মিনিট পর প্রতিপক্ষের গোলরক্ষকের ভুলে পাওয়া সুযোগ দারুণ দক্ষতায় কাজে লাগান বিজেএমসির মোখলেসুর রহমান। সতীর্থের ব্যকপাস উত্তম বড়ুয়া নিয়ন্ত্রণে নিতে পারেননি; বল তাকে ফাঁকি দিয়ে গোলমুখে ছুটতে থাকে। দ্রুত দৌড়ে গিয়ে মোখলেসুর দরকারি টোকায় দলকে এগিয়ে নেন।

২৮তম মিনিটে দুর্ভাগ্যের শিকার ব্রাদার্সের সমতায় ফেরা হয়নি। নাইজেরিয়ার ফরোয়ার্ড কিংসলের ডান পায়ের গতিময় গোলরক্ষককে ফাঁকি দিলেও শট পোস্টে লেগে প্রতিহত হয়। দ্বিতীয়ার্ধের যোগ করা সময়ে কিংসলের গোলেই হার এড়ায় ব্রাদার্স। মোহাম্মদ রনির ক্রসে হেড করে দলকে সমতায় ফেরান নাইজেরিয়ার এই ফরোয়ার্ড।

বেস্ট বায়োস্কোপ স্পোর্টস
৩০ জুলাই ২০১৬

Comments

comments

Leave a Reply

0 Shares
Share via
%d bloggers like this: