চুক্তি না করেই দেশে ফিরলেন সেইন্টফিট

বেস্ট বায়োস্কোপ, ঢাকা: চুক্তির আনুষ্ঠানিকতাটুকু না সেরেই বেলজিয়াম ফিরে গেছেন বাংলাদেশ জাতীয় ফুটবল দলের কোচ টম সেইন্টফিট। পারিবারিক কারণ দেখিয়ে ছুটি নিলেও তার ফিরে আসা নিয়ে সংশয় দেখা দিয়েছে।

কারণ নাইজেরিয়া জাতীয় ফুটবল দলের সম্ভাব্য কোচের সংক্ষিপ্ত তালিকায় রয়েছেন তিনি। বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) আশা ছিল সেইন্টফিট বেলজিয়াম যাওয়ার আগেই তার সঙ্গে চুক্তি সেরে ফেলা।

কিন্তু চুক্তি স্বাক্ষরে বরাবরই অনীহা দেখিয়েছেন এই বেলজিয়ান কোচ। যদিও বাফুফে জানিয়েছিলো নাইজেরিয়া কোচ হওয়ার পথে তারা বাধা হবে না।

গত ২৭ জুলাই সেইন্টফিটের সঙ্গে চুক্তির দিনক্ষণ ছিল বাফুফের। সেদিন বাফুফে সভাপতির সঙ্গে আলোচনা করলেও পেটের অসুস্থতার কথা বলে চুক্তিপত্রে সই করেননি ৪৩ বছর বয়সী এই কোচ।

তবে এমন পরিস্থিতিতেও সেইন্টফিটকে ভুটান ম্যাচের জন্য পাওয়া নিয়ে আশাবাদী বাফুফে। বাফুফের সাধারণ সম্পাদক আবু নাঈম সোহাগ বলেন, “আমরা তার ফেরার টিকেট বুকিং দিয়েছি। তিনি নিশ্চিত করলেই আমরা টিকেট কেটে ফেলব।”

এশিয়ান কাপের প্লে-অফে ওঠার ম্যাচে ভুটানের সঙ্গে আগামী ৬ সেপ্টেম্বর ঢাকায় ও ১০ অক্টোবর ভুটানের মাঠে খেলবে বাংলাদেশ। বাফুফের আশা, আগামী ১৭ অগাস্ট বাংলাদেশে ফিরে ২৭ আগস্ট থেকে ভুটান ম্যাচের জন্য ক্যাম্প শুরু করবেন সেইন্টফিট।

বেস্ট বায়োস্কোপ স্পোর্টস
১ আগস্ট ২০১৬

Comments

comments

Leave a Reply

5 Shares
Share via
Copy link
Powered by Social Snap
%d bloggers like this: