কলকাতায় মুখোমুখি শাকিব-জয়া

বেস্ট বায়োস্কোপ, ঢাকা: পূর্ণদৈর্ঘ্য প্রেমকাহিনী চলচ্চিত্রের দুই কিস্তিতে ছিলেন জুটি। তবে এবার তারা প্রতিপক্ষ। তাও আবার দেশের বাজারে নয়, কলকাতার সিনেমা পাড়ায় ভিন্ন দুই ছবি দিয়ে লড়াইযে মুখোমুখি হচ্ছেন ঢালিউড কিং শাকিব খান ও অভিনেত্রী জয়া আহসান।

আগামী ১৫ই আগস্ট ভারতের স্বাধীনতা দিবস। এই দিনটিতে ঘিরে প্রতিবছর নানা সিনেমা মুক্তি পায়।

এই বিশেষ দিনেই কলকাতায় মুক্তি পাচ্ছে শাকিব খানের যৌথ প্রযোজনার নতুন সিনেমা ‘শিকারি’ এবং তার সাথে টক্কর দিতে একই দিনে ঢালিউডে জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসানের ‘ঈগলের চোখ’ সিনেমাটি মুক্তি পাচ্ছে।

‘শিকারি’ ছবিটির মুক্তি উপলক্ষে এরই মধ্যে কলকাতায় প্রচারাভিযানে নেমেছিলেন শাকিব খান। তিন দিনের ঝটিকা সফর শেষে গত শুক্রবার বিকেলের ফ্লাইটে ঢাকায় এসে পৌঁছান তিনি।

একই দিনে জয়ার ছবিটি মুক্তি পাচ্ছে মনে করিয়ে দিতেই শাকিব খুব উচ্ছ্বসিত। তিনি বলেন, বাহ্, দারুণ তো! ঘুরেফিরে আমাদের দুজনেরই সিনেমা! এটা আমার কাছে যেমন আনন্দের, ঠিক তেমনি পুরো বাংলাদেশের মানুষের জন্য ভালো লাগার একটা সংবাদ। আমি চাইব, জয়ার ছবিটি প্রশংসিত হওয়ার পাশাপাশি ব্যবসায়িক সফলতাও পাক। তাঁর জন্য অনেক শুভকামনা।

‘ঈগলের চোখ’ ছবিটির পরিচালক অরিন্দম শীল। এই পরিচালকের ছবি ‘আবর্ত’ দিয়ে টালিউডে অভিষেক ঘটে জয়ার। এবারের ছবিটি শীর্ষেন্দু মুখোপাধ্যায়ের ‘শবর’ সিরিজের ‘ঈগলের চোখ’ উপন্যাস অবলম্বনে নির্মিত হয়েছে।

এছাড়া ১৫ আগস্ট সামনে রেখে ভারতে ওই সপ্তাহেই মুক্তি পাবে আশুতোষ গোয়ারিকর পরিচালিত হৃতিক রোশন অভিনীত ছবি ‘মহেঞ্জোদারো’। তাই ভারতের স্বাধীনতা দিবসের সপ্তাহে টালিউডে মুক্তি পাওয়া ছবিগুলোকে লড়তে হবে হৃতিকের নতুন ছবিটির সঙ্গেও।

বেস্ট বায়োস্কোপ বিনোদন
২ আগস্ট ২০১৬

Comments

comments

Leave a Reply

20 Shares
Share via
%d bloggers like this: