ব্র্যাঞ্জেলিনার ছাড়াছাড়ি!

বেস্ট বায়োস্কোপ, ঢাকা: দাম্পত্য ভাঙলেন অ্যাঞ্জেলিনা জোলি। ব্র্যাড পিটের সঙ্গে বিয়েতে বিচ্ছেদের দাবি জানিয়েছেন তিনি। সোমবার ফাইল করেছেন ডিভোর্স। মতের অমিলের কারণে কোনওভাবেই সম্পর্কটাকে টিকিয়ে রাখা যাচ্ছে না— এই মর্মে। ছয় সন্তানের দায়িত্ব নেয়ার আবেদন করেছেন তিনি।

যদিও সন্তানদের আইনি হেফাজত থাকছে ব্র্যাড-অ্যাঞ্জেলিনা দু’জনেরই। শোনা যাচ্ছে, তৃতীয় ব্যক্তির উপস্থিতির কারণেই সম্পর্ক বিষিয়ে গিয়েছিল তাঁদের। ঘনিষ্ঠদের একাংশ বলছেন, ব্র্যাডের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন গোয়েনেথ প্যালট্রো। কেউ কেউ আবার দায়ী করছেন মারিয়ঁ কোতিরাকে।

অ্যাঞ্জেলিনার বিচ্ছেদের বয়ান বলছে, ব্র্যাড নাকি সন্তানদের সঙ্গে ভাল ব্যবহার করতেন না। তাদের বড় করে তোলার ক্ষেত্রে অবহেলাও ছিল তাঁর মধ্যে। অ্যাঞ্জেলিনার নির্দেশনায় ছবি ‘বাই দ্য সি’র কারণে দীর্ঘদিন আমেরিকার বাইরে ছিলেন ব্র্যাড এবং অ্যাঞ্জেলিনা। ২০১৪ সালে তাঁদের বিয়ের পর পরই। ছবিতে অভিনয় করছিলেন ব্র্যাড। ছেলেমেয়েরাও সঙ্গেই ছিল। পারিবারিক হনিমুন যাকে বলে! তখন যা যা শোনা গিয়েছিল, তাতে বোঝাই যাচ্ছিল সম্পর্কটা বেশ খারাপ দিকে যাচ্ছে। সেই ফাঁকেই তৃতীয় কেউ ঢুকে পড়লেন কি না, তা নিয়ে কথা হতেই পারে। ঘটনাচক্রে ‘বাই দ্য সি’র গল্পটা এমন এক দম্পতির, যারা নিজেদের সম্পর্কটা বাঁচাতে ফ্রান্সের একটি হোটেলে বসবাস শুরু করে। গল্পটা লিখেছিলেন অ্যাঞ্জেলিনাই!

সূত্র বিবিসি

বেস্ট বায়োস্কোপ বিনোদন
২১ সেপ্টেম্বর ২০১৬

Comments

comments

Leave a Reply

0 Shares
Share via
%d bloggers like this: