‘বৃদ্ধ উলভারিন’ ট্রেলারে দুর্দান্ত জ্যাকম্যান, রোমাঞ্চিত দর্শকরা

বেস্ট বায়োস্কোপ, ঢাকা: ‍কমিকস জগতে উলভারিন অনেক আগে থেকেই জনপ্রিয় এক নাম। তবে বড় পর্দায় এর সাফল্য অব্যাহত রাখায় সবচেয়ে বড় ভূমিকা অস্ট্রেলিয়ান অভিনেতা হিউ জ্যাাকম্যানের। ১৬ বছর ধরে এই  চরিত্রে দুর্দান্ত অভিনয় করে দর্শকমনে জায়গা করে নিয়েছেন এই অভিনেতা। এবার শেষ বারের মতো  উলভারিন চরিত্রে অভিনয় করলেন তিনি। সেই ওল্ড ম্যান লোগানের ট্রেলার মুক্তি পেয়েচেছ ইউটিউবে। আর অল্প সময়েই এটি দারুণ সাড়া ফেলেছে দর্শকদের মাঝে।

রেগে গেলেই ‘থাবা’ ফুঁড়ে বেড়িয়ে আসে ধারালো ছুরির ফলা। ক্ষিপ্র গতিতে ঝাঁপিয়ে পড়েন প্রতিপক্ষের উপর। কিন্তু সেই সুপারহিরো এখন বয়সের ভারে ক্লান্ত। হাত আর মুখের চামড়া কুঁচকে গিয়েছে। শরীরের পেশিও এখন অনেকটাই শিথিল। থর থর করে হাত কাঁপতে থাকে প্রায়ই। হিউ জ্যাকম্যানের কথা বলছি না। তাঁর বয়স মোটে ৪৮ বছর। সুঠাম শক্ত চেহারা।

বার্ধক্যের ছাপ পড়েনি তাঁর উপর। বয়স বেড়েছে উলভারিন লোগানের। উলভরিন সিরিজের পরবর্তী ছবির যে প্রথম ট্রেলারটি সম্প্রতি মুক্তি পেয়েছে তাতে এই বিষয়টা স্পষ্ট। ২০০৮ সালের জনপ্রিয় কমিকস ‘ওল্ড ম্যান লোগান’-এর কাহিনী অবলম্বনে তৈরি এ ছবির চিত্রনাট্য। তাই বয়স থাবা বসিয়েছে খোদ উলভরিনের উপরই।

ছবির ট্রেলার অনুযায়ী, কিছুতেই নিজেকে ক্ষমা করতে পারছে না লোগান। তাঁর ভুলের জন্যই শেষ হয়ে গিয়েছে মিউট্যান্টরা— এই ভাবনাই তাঁকে কুরে কুরে খাচ্ছে সব সময়। ট্রেলারে দেখা গিয়েছে প্রফেসর চার্লস জেভিয়ারকে। ছিল উলভারিনের মেয়েও

বেস্ট বায়োস্কোপ বিনোদন
২২ অক্টোবর  ২০১৬

Comments

comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: