‘আমি তোমার হতে চাই’ মুক্তিতে নিষেধাজ্ঞা

বেস্ট বায়োস্কোপ, ঢাকা : চিত্রনায়ক বাপ্পির করা মামলার পরিপ্রেক্ষিতে ‘আমি তোমার হতে চাই’ ছবির উপর অস্থায়ী নিষেধাজ্ঞা দিয়েছে আদালত। বুধবার বাপ্পির আইনজীবীর আবেদনের ভিত্তিতে ঢাকার জ্যেষ্ঠ সহকারী জজ চতুর্থ আদালত এই নিষেধাজ্ঞা দেন।

এ সম্পর্কে বাপ্পির আইনজীবী ওমর ফারুক আসিফ বলেন, ‘আমি তোমার হতে চাই’ ছবির অস্থায়ী নিষেধাজ্ঞা চেয়ে গতকাল আমরা আদালতে আবেদন করি। আদালত আবেদনটির শুনানির তারিখ ধার্য করেন আগামী ১২-১-২০১৭ইং। কিন্তু শুনানির তারিখের আগে যদি ছবিটি মুক্তি দেয়া হয় তাহলে আমরা যে উদ্দেশ্যে মামলা করেছি সেটা ব্যর্থ হবে। তাই পুনরায় আদালতের কাছে বিষয়টি উপস্থাপন করলে, আদালত ১৬১ ধারায় বিশেষ ক্ষমতা বলে ১২-১-২০১৭ইং শুনানির তারিখ পর্যন্ত ‘আমি তোমার হতে চাই’ ছবি সকল ধরণের প্রচার-প্রচারণা ও ছবিটি মুক্তির উপর অন্তর্বর্তীকালীন নিষেধাজ্ঞা দিয়েছেন’।

গত সোমবার চলচ্চিত্র পরিচালক অনন্য মামুন ও প্রযোজনা প্রতিষ্ঠান লাইভ টেকনোলজিসের বিরুদ্ধে মামলা করেন চিত্রনায়ক বাপ্পি চৌধুরী। ‘আমি তোমার হতে চাই’ ছবিতে বাপ্পির কণ্ঠে ডাবিং না করে ছবি মুক্তির প্রস্তুতি গ্রহণ করার অভিযোগ এনে এই মামলা করেন তিনি। মামলায় আসামি করা হয় চিত্রপরিচালক অনন্য মামুন, প্রযোজনা প্রতিষ্ঠান লাইভ টেকনোলোজিস ও বিএফডিসিকে।

সূত্র: ঢালিউড ২৪

বেস্ট বায়োস্কোপ বিনোদন
১৭ নভেম্বর ২০১৬

 

Comments

comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: