অপু কি আমার বিয়ে করা বৌ? : শাকিব খান

বেস্ট বায়োস্কোপ, ঢাকা : বেশকিছুদিন ধরে বড়পর্দায় দেখা যাচ্ছে না চিত্র নায়িকা অপু বিশ্বাসকে। ঠিকমতো তাকে শ্যুটিংয়েও পাচ্ছেন না নির্মাতারা। স্বাভাবিকভাবেই সবাই উদ্বিগ্ন। অপু কোথায় গেল এই প্রশ্ন সবচেয়ে বেশি শুনতে হচ্ছে ঢালিউড কিং শাকিব খানকে। তবে প্রশ্ন শুনতে  শুনতে একটু বিরক্তই  বোধহয় এই সুপারস্টার।

তিনি বলেন, ‘অপু বিশ্বাস আর আমি ঢালিউডের সফল জুটি ছিলাম। আমাদের ছবি দর্শক পছন্দ করেছেন বলে আমরা ৭০টির মতো ছবিতে একসঙ্গে কাজ করেছি। তার মানে কী অপু কোথায় গেল, কী করল, কী খেল এগুলো আমাকে জানতে হবে? সে কি আমার বিয়ে করা বউ?’

শাকিব খান বলেন, ‘যতটুকু সাধ্য অপুর খোঁজ করার চেষ্টা করেছি। অপুর পরিচিতদেরও বলেছি। এখন থানায় জিডি করা কিংবা পুলিশের সাহায্য নেয়াটা তো আমার দায়িত্ব না। এটা তার পরিবার করবে। আমার মনে হয়, তার পরিবার জানে সে কোথায় আছে।’

অপুর নিখোঁজ রহস্যর সঙ্গে শাকিব খানেরও সম্পর্ক আছে এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, এটা তাদের মনগড়া সিদ্ধান্ত। আমি কেন দায়ী হব? তাহলে কি সালমান শাহর মৃত্যুর জন্য শাবনূর দায়ী? আমাদের ইন্ডাস্ট্রিতে জুটি প্রথা যুগ যুগ ধরে চলে আসছে। আমি আর অপু সেই প্রথার ফসল।

তবে অপু বিশ্বাসের ফিরে আসার বিষয়েও দারুণ প্রত্যয়ী শাকিব। তিনি বলেন, আমার বিশ্বাস অপু দ্রুত ফিরবেন। মান-অভিমান থাকতেই পারে। হয়ত ইন্ডাস্ট্রিতে কারো সঙ্গে ভুল বোঝাবুঝি হয়েছিল তাঁর। এটা সাময়িক। আমি প্রযোজক-পরিচালকদের ধৈর্য ধরতে বলব। অবশ্যই অপু ফিরে এসে কাজ শেষ করবেন।

বেস্ট বায়োস্কোপ বিনোদন
২২ নভেম্বর ২০১৬

Comments

comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: