একরাশ প্রত্যাশা নিয়ে ‘ঢাকা অ্যাটাক’ এর ট্রেলার

বেস্ট বায়োস্কোপ, ঢাকা : মুক্তি পেল বহুল প্রতীক্ষিত ঢাকা অ্যাটাক চলচ্চিত্রের ট্রেলার। মুক্তির পরপরই সামাজিক মাধ্যমে সাড়া ফেলেছে ছবিটি। পূর্ব ঘোষণা অনুযায়ী মঙ্গলবার সন্ধ্যায় ইউটিউবে প্রকাশ হয় সিনেমাটির ফার্স্টলুক। 

চলচ্চিত্রটি পরিচালনা করছেন দীপঙ্কর দীপন। অভিনয় করছেন আরিফিন শুভ, মাহি, এবিএম সুমন, শতাব্দী ওয়াদুদ, আফজাল হোসেন ও নওশাবা আহমেদের মতো জনপ্রিয় তারকারা।

ট্রেলারে দেখা যায়, হত্যা রহস্যের ফটো এনালাইসিস করছেন শুভকে। এরপর ছোট ছোট কিছু দৃশ্য থেকে বোঝা যায় এ রহস্যের জাল ঢাকা শহরই নয়, গহীন অরণ্যেও বিস্তৃত। একটি দৃশ্যে দেখানো সংবাদপত্রের শিরোনাম ‘লাশের পকেটে হাসি’। রহস্যের চাবিকাঠি হিসেবে একজনের হাতে দেখানো হয় একটি স্মাইলি।

২০১৫ সালে ২৯ ডিসেম্বর মহরত ও চলতি বছরের ৮ জানুয়ারি শুটিং শুরু হয় সিনেমাটির। এতে পুলিশের এডিসির ভূমিকায় আরিফিন শুভ ও সাংবাদিক হিসেবে মাহিকে দেখা যাবে।

বেশ কয়েকমাস বিরতির পর সম্প্রতি শুরু হয়েছি ‘ঢাকা অ্যাটাক’-এর শেষ অংশের শুটিং। সোমবার এফডিসিতে চিত্রায়ন হয়েছে আইটেম গানের। অংশ নেন মিমো ও জন।

‘ঢাকা অ্যাটাক’-এর একটি গানে কণ্ঠ দিয়েছেন অরিজিৎ সিং। এছাড়া ‘টিকাটুলির মোড়ে একটা সিনেমা হল ছিল’ গানটি নতুন সঙ্গীতায়োজনে আইটেম গান হিসেবে ব্যবহার করা হবে। অ্যাকশন দৃশ্যের জন্য ব্যবহার করা হচ্ছে পুলিশের ব্যবহৃত ৪৫ পাউন্ড ওজনের বোমা স্কোয়াডের বিশেষ পোশাক ও ৫ কিলোগ্রাম ওজনের হেলমেট।

বেস্ট বায়োস্কোপ বিনোদন
২৩ নভেম্বর ২০১৬

Comments

comments

Leave a Reply

0 Shares
Share via
%d bloggers like this: