বাহুবলী ২ এর দৃশ্য ফাঁস, একজন গ্রেফতার

বেস্ট বায়োস্কোপ, ঢাকা :  বহুল প্রতীক্ষিত ‘বাহুবলী: দ্য কনক্লুশন’ ছবির ৯ মিনিটের ফুটেজ চুরির অভিযোগে ভারতের অন্ধপ্রদেশের বিজয়ওয়াড়ায় এক গ্রাফিক ডিজাইনারকে গ্রেফতার করা হয়েছে। ছবিটির পরিচালক এস এস রাজামৌলি হায়দরাবাদের জুবিলী হিলস থানায় অভিযোগ করার পর ভারতের আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী এ পদক্ষেপ নেয়।

ধারণা করা হচ্ছে, অনলাইনে ফাঁস হয়ে ব্যাপকহারে ছড়িয়ে পড়া যুদ্ধ দৃশ্যের কাঁচা ফুটেজগুলো ছবিটির ক্লাইমেক্সের অংশ। গ্রেফতার হওয়া গ্রাফিক ডিজাইনার হায়দ্রাবাদের অন্নপূর্ণা স্টুডিওসের কর্মী বলেও শোনা যাচ্ছে।

চলচ্চিত্র নির্মাতারা তাদের ছবি সেট থেকে ফুটেজ বা স্থিরচিত্র ফাঁস যেন না হয় সেজন্য চেষ্টার কমতি রাখেন না। পরিচালক রাজামৌলিও সেটে মোবাইল ফোন নিষিদ্ধ রেখেছিলেন। তারপরও গত সেপ্টেম্বরে অন্ধপ্রদেশের রায়ালসীমায় ‘বাহুবলী টু’র অননুমোদিত ছবি ছড়িয়ে পড়ে অনলাইনে।

‘বাহুবলী’র দৃশ্যও মুক্তির আগেই অনলাইনে ফাঁস হয়েছিলো। গত বছর ব্লকবাস্টার ছবিটি বিশ্বব্যাপী আয় করে সাড়ে ৬০০ কোটি রুপি। এ ছাড়া জিতেছে ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কার।

‘বাহুবলী: দ্য কনক্লুশন’ মুক্তি পাবে ২০১৭ সালের ২৮ এপ্রিল। এবারও অভিনয় করছেন প্রভাস, রানা দাগ্গুবাতি, আনুশকা শেঠি ও তামান্না ভাটিয়া।

বেস্ট বায়োস্কোপ বিনোদন
২৩ নভেম্বর ২০১৬

Comments

comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: