মুক্তিতে বাধা নেই বাপ্পীর ‘আমি তোমার হতে চাই’, টিজার প্রকাশ

বেস্ট বায়োস্কোপ, ঢাকা :  চিত্রনায়ক বাপ্পির মামলার প্রেক্ষিতে ‘আমি তোমার হতে চাই’ ছবির উপর অস্থায়ী নিষেধাজ্ঞা দিয়েছিলেন ঢাকার জ্যেষ্ঠ সহকারী জজ চতুর্থ আদালত। বুধবার এই নিষেধাজ্ঞার উপর স্থগিতাদেশ দিয়েছেন জেলা জজ। এতে করে ‘আমি তোমার হতে চাই’ মুক্তিতে আর নিষেধাজ্ঞা থাকছে না।

‘আমি তোমার হতে চাই’ ছবির মামলার পক্ষে অ্যাডভোকেট মুজিবুর রহমান জেলা জজের কাছে আপিল করেন। বিজ্ঞ জেলা জজ ৫৪ ধারায় অস্থায়ী নিষেধাজ্ঞার উপর স্থগিতাদেশ দেন আদালত। এতে করে ছবিটি পূর্বে যেভাবে বিভিন্ন কার্যক্রম পরিচালিত হতো সেভাবেই হবে এবং মুক্তিও দিয়ে যাবে।

এ সম্পর্কে অনন্য মামুন বলেন, ‘আদালত নিষেধাজ্ঞার উপর স্থগিতাদেশ দিয়েছেন। ছবিটি অনেক ভালো হয়েছে। এটা নিয়ে আমাদের অনেক স্বপ্ন। সেজন্যই আমরা চেয়েছি বিষয়টি যাতে সুন্দরভাবে সুরাহা করা যায়। সেভাবেই পদক্ষেপ নিয়েছি। আশা করছি ডিসেম্বরে ছবিটি মুক্তি দেবো’।

গত ১৪ নভেম্বর চলচ্চিত্র পরিচালক অনন্য মামুন ও প্রযোজনা প্রতিষ্ঠান লাইভ টেকনোলজিসের বিরুদ্ধে মামলা করেন চিত্রনায়ক বাপ্পি চৌধুরী। ‘আমি তোমার হতে চাই’ ছবিতে বাপ্পির কণ্ঠে ডাবিং না করে ছবি মুক্তির প্রস্তুতি গ্রহণ করার অভিযোগ এনে এই মামলা করেন তিনি। মামলায় আসামী করা হয় চিত্রপরিচালক অনন্য মামুন, প্রযোজনা প্রতিষ্ঠান লাইভ টেকনোলোজিস ও বিএফডিসিকে।

এরই মাঝে ছবিটির টিজার মুক্তি দেয়া হয়েছে ইউটিউবে। ২ মিনিট ৪৭ সেকেন্ডের এ টিজারে রোমান্টিক অ্যাকশন মুডে দেখা গেছে বাপ্পি ও মিমকে। মিশার সাবলীল অভিনয়ও দেখার সৌভাগ্য হয়েছে দর্শকদের। সিনেমায় বাপ্পী ও মিম ছাড়াও আরও অভিনয় করছেন দিপালী আক্তার তানিয়া, জন, মুনিরা মিঠু প্রমুখ।

বেস্ট বায়োস্কোপ বিনোদন
২৪ নভেম্বর ২০১৬

Comments

comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: